Sunday, May 16, 2021
Home কলকাতা IPS-রা রাতের অন্ধকারে আমাদের সঙ্গে যোগাযোগ করছেন,সব্যসাচী।

IPS-রা রাতের অন্ধকারে আমাদের সঙ্গে যোগাযোগ করছেন,সব্যসাচী।

আপনাদের উপরতলার অফিসাররা রাতের অন্ধকারে আমাদের সঙ্গে যোগাযোগ করছেন।

“পশ্চিমবঙ্গের মন্ত্রীদের আয়ু আর মাত্র ছয় মাস। তার পরে তাঁদের জেলে পাঠানো হবে,নাহলে তারা নিজেরাই চলে যাবেন”সোমবার ‘আর নয় অন্যায়’ কর্মসূচিতে এই মন্তব্য করলেন সল্টলেকের বিজেপি নেতা সব্যসাচী দত্ত। 

আজ সল্টলেকের ১ নম্বর গেট থেকে সব্যসাচী দত্তের নেতৃত্বে কয়েক হাজার বিজেপি কর্মী “আর নয় অন্যায়” কর্মসূচিতে যোগ দেন। বিজেপির তরফে রাজ্য সরকার ও পুলিসের বিরুদ্ধে এক মিছিলের আয়োজন করা হয়। মিছিলটি বাইপাস ও বেঙ্গল কেমিক্যাল হয়ে বিধাননগর কলেজ আইল্যান্ডে গিয়ে শেষ হয়। সেখান টজেকেই তৃণমুলকে তোপ দাগেন সব্যসাচী দত্ত। 

সব্যসাচী বলেন, ” এমদের কর্মীদের বিনা অপরাধে ধমকানো,চমকানো,হেনস্থা করা হচ্ছে। পুলিস বন্ধুদের বলি, আপনারা তো ৬০ বছর অবধি চাকরি করবেন।ইতিমধ্যেই দলদাসে পরিণত হয়েছেন,নিজেদের মানসম্মান থাকলে ক্রীতদাস হবেন না। কারণ পাঁচ মাস বাদেও কিন্তু আপনাদেরকে চাকরি করতে হবে। যাঁদের কথায় এগুলো করছেন, যাঁদের জন্য লোকের বাড়িতে গিয়ে হুমকি দিচ্ছেন, আগামী দিনে তাঁদের বাড়িতে ডিউটি করতে হবে।” 

আরও বলেন, “আমি জানি আপনারা সবাই খারাপ নন। কিন্তু আপনারা জানেন আপনাদের উপরতলার অফিসাররা রাতের অন্ধকারে আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। আর আপনারা বেকার তাঁদের কথায় মুরগি হচ্ছেন! মুরগি হবেন না। সেইজন্য মোরগ হয়ে বাঁচুন। মানুষ হয়ে বাঁচুন। আজ রাত থেকে একজনের বাড়ি গিয়েও যদি বেআইনিভাবে চমকেছেন, এই মিছিল কিন্তু তাহলে আপনার থানার গোড়ায় চলে যাবে।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?