Monday, March 1, 2021
Home খেলা Ind vs Aus : সিডনিতে জাতীয় সঙ্গীত, আবেগে চোখে জল মহম্মদ সিরাজের।

Ind vs Aus : সিডনিতে জাতীয় সঙ্গীত, আবেগে চোখে জল মহম্মদ সিরাজের।

তৃতীয় টেস্টের আগে জাতীয় সঙ্গীতের সময় আর আবেগ ধরে রাখতে পারলেন না মহম্মদ সিরাজ।

বাবার মৃত্যু, শেষ যাত্রায় তাঁর পাশে থাকতে না পারা নিশ্চয়ই তাঁকে কষ্ট দিচ্ছে। তবে একইসঙ্গে বাবার স্বপ্ন পূরণ করতে পারার আনন্দ তাঁকে শক্তিও জোগাচ্ছে। এমন মুহূর্তে নিজেকে আয়ত্তে রাখাটাই সব থেকে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে মহম্মদ সিরাজের কাছে। সিডনিতে তৃতীয় টেস্টের আগে জাতীয় সঙ্গীতের সময় আর আবেগ ধরে রাখতে পারলেন না মহম্মদ সিরাজ।

আজ তৃতীয় টেস্ট।সিডনিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অজি ক্যাপ্টেন। ম্যাচ শুরুর আগের এক ছবি ক্রিকেটপ্রেমীদেরও আবেগপ্রবণ করে তুলল। জাতীয় সঙ্গীত শুনে কেঁদে ফেললেন ভারতীয় পেসার সিরাজ। অস্ট্রেলিয়া সফরে থাকাকালীনই বাবার মৃত্যুর খবর পান তিনি। কিন্তু জাতীয় দলের সঙ্গে সফরে থাকায় বাবার শেষকৃত্যে থাকতে পারেননি। ছেলে দেশের হয়ে খেলুক। আজীবন এই একটা স্বপ্নই মনে লালন করেছিলেন তিনি। তাই বাবার স্বপ্নকে বাস্তব রূপ দিতে দেশে না ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন মহম্মদ সিরাজ।

সিরিজের প্রথম টেস্টে তিনি সুযোগ পাননি। দ্বিতীয় টেস্টে অভিষেক হয় তাঁর। হায়দরাবাদের পেসার অভিষেক ম্যাচেই পাঁচ উইকেট নিয়ে সবাইকে তাক লাগিয়ে দেন। তাঁর দাপটে অজিদের হারাতে সুবিধা হয় ভারতের। এদিনও শুরু থেকেই সিরাজের দাপট অব্যাহত ছিল। দাপুটে অজি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে মাত্রর পাঁচ রানের মাথায় প্যাভিলিয়নে ফেরান তিনি। চতুর্থ ওভারে ভরসাযোগ্য ওয়ার্নারকে হারিয়ে চাপের মুখে পড়ে অজি শিবির। তবে আপাতত শুরুর ধাক্কা সামলে নিয়েছে অস্ট্রেলিয়া। 

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?