Monday, March 1, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ৬৬ বছরে পদার্পন 'দিদির',সাড়ম্বরের সঙ্গে জন্মদিন পালন করলেন তৃণমূল কর্মী-সমর্থকরা।

৬৬ বছরে পদার্পন ‘দিদির’,সাড়ম্বরের সঙ্গে জন্মদিন পালন করলেন তৃণমূল কর্মী-সমর্থকরা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 66 তম জন্মদিন পালন করলো তৃণমূল কর্মী-সমর্থকরা।

নরেশ ভকত, বাঁকুড়াঃ তার লড়াইয়ের কথা কারো অজানা নয়।অদম্য ইচ্ছাশক্তির সামনে রাজতন্ত্র ও হার মানতে বাধ্য,তাও করে দেখিয়েছেন তিনি।আপামর দেশ তথা রাজ্যের কাছে তিনি এক নামেই পরিচিত ।যার নাম ‘মমতা বন্দ্যোপাধ্যায়’,মানুষ অবশ্য তাকে ‘দিদি’ নামেই চেনে।আর আট থেকে আশি তিনি সবার ‘দিদি’।আজ তার ৬৬ তম জন্মদিন।তার জন্মদিনে কার্যত উৎসবের মেজাজে তৃণমূল কর্মী-সমর্থকরা।দিকে দিকে সাড়ম্বরের পালিত হলো প্রিয় ‘নেত্রীর’ জন্মদিন।

মঙ্গলবার বিষ্ণুপুর পৌরসভার পৌর প্রশাসক দিব্যেন্দু বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিষ্ণুপুরে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা জন্মদিন পালন করলেন । কেক কেটে দিব্যেন্দু বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন করেন । আজকের এই কর্মসূচিকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো ।

বিষ্ণুপুর পৌরসভার পৌর প্রশাসক দিব্যেন্দু বন্দ্যোপাধ্যায় জানান,”রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক জীবন আরো সুন্দর হোক সেই কামনা করি”।

অপরদিকে মুখ্যমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাঁকুড়ার ইন্দাসে ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদের নেতৃত্বে বাইক মিছিলের আয়োজন করা হয়। এই বাইক মিছিল ইন্দাস সিনেমাতলা থেকে শুরু করে ব্লকের বিভিন্ন প্রান্তে পরিক্রমা করে পুনরায় ইন্দাস সিনেমা তলায় এসে মিছিল শেষ হয়।মিছিলকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো ।

মিছিল শেষে ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ বলেন,”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে আমাদের এই বাইক মিছিল”,এছাড়াও তিনি বলেন “মুখ্যমন্ত্রী বাংলার গর্ব তাই আজকে তার জন্মদিন আমরা উৎসব আকারে পালন করলাম”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?