Sunday, May 16, 2021
Home দেশ ৩২ বছরের মহিলাকে গণধর্ষণ ৫ নাবালকের,কুকীর্তির ভিডিও বানিয়ে বিক্রি করা হলো ৩০০...

৩২ বছরের মহিলাকে গণধর্ষণ ৫ নাবালকের,কুকীর্তির ভিডিও বানিয়ে বিক্রি করা হলো ৩০০ টাকায়!

পুলিশ জানিয়েছে,"এক অভিযুক্ত ভিডিওটি ৩০০ টাকার বিনিময়ে একজনকে বিক্রি করেছিল"।

নিজস্ব প্রতিনিধি: ফের উত্তরপ্রদেশে গণধর্ষণ।এবার ৩২ বছরের এক মহিলাকে ধর্ষণে অভিযুক্ত হলো ৬ জন। তাদের মধ্যে ৫ জনই নাবালক।গত পাঁচ মাস আগে ওই মহিলা ধর্ষণের শিকার হলেও সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হওয়ার পরেই ঘটনাটি প্রকাশ্যে আসে।ধর্ষণের ছবি প্রকাশ্যে আসার পরেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা।
অভিযোগ পেয়ে বৃহস্পতিবার রাতে অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ উত্তরপ্রদেশ পুলিশ।গ্রেফতারের পর ধৃতদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

অভিযোগ করার পর বৃহস্পতিবার নির্যাতিতা জানিয়েছেন’ তিনি জঙ্গলে কাঠ সংগ্রহ করতে গিয়েছিলেন। তখনই তাঁর উপরে চড়াও হয় অভিযুক্তরা। সেখানেই পাঁচজন তাঁকে ধর্ষণ করে। একজন গোটা ঘটনাটাই তুলে রাখে মোবাইলে। ধর্ষণের পরে অভিযুক্তরা ওই মহিলাকে হুমকি দিয়ে বলে, মুখ খুললেই ভিডিওটি ভাইরাল করে দেওয়া হবে। সেই সঙ্গে তাঁর স্বামী ও বাচ্চাদেরও মেরে ফেলা হবে।সেই ভয়েই নির্যাতিতা মহিলা আর মুখ খোলেননি।

কিন্তু মহিলাটি প্রাথমিক ভাবে কাউকে কিছু না বললেও ক্রমেই ভাইরাল হয়ে যায় ধর্ষণের ভিডিও। পুলিশ জানিয়েছে,”এক অভিযুক্ত ভিডিওটি ৩০০ টাকার বিনিময়ে একজনকে বিক্রি করেছিল”। সেখান থেকেই ক্রমে ছড়িয়ে পড়ে সেই ভিডিও।

বদায়ুঁর পুলিশ সুপারিন্টেন্ডেন্ট সংকল্প শর্মা জানিয়েছেন, পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, এমাসেই বদায়ুঁতে আরও একটি গণধর্ষণের ঘটনা ঘটেছিল। ধর্ষণের পরে নির্যাতিতার যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হলে সেখানেই তিনি মারা যান। ফের সেই বদায়ুঁতেই প্রকাশ্যে এল আরও এক গণধর্ষণের ঘটনা।

ন্যাশনাল ক্রাইমস রেকর্ড ব্যুরোর হিসেব অনুযায়ী, নারী নির্যাতনে দেশের শীর্ষে যোগীর উত্তরপ্রদেশ। ২০১৬ সালের পর থেকে রাজ্যে এই ধরনের অপরাধের ঘটনা বেড়েছে ২০ শতাংশ। বারবার সেই রাজ্যে মেয়েদের উপরে নানা নিপীড়নের ছবি সামনে এসেছে। গত বছরেরই আগস্টে হাথরাসের ঘটনায় শিউরে উঠেছিল গোটা দেশ।যার স্মৃতি এখনো টাটকা,সেই ঘটনার রেশ কাটার আগেই ফের গণধর্ষণ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?