Wednesday, September 22, 2021
Home করোনার খবর ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ৫ হাজার।

২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ৫ হাজার।

রাজ্যের করোনা সংক্রমণের গ্রাফ ক্রমশ কমতে থাকছে।

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের করোনা সংক্রমণের গ্রাফ ক্রমশ কমতে থাকছে। একইসঙ্গে কমেছে রাজ্যের দৈনিক মৃত্যুর সংখ্যাও। পাশাপাশি কমছে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যাও।

স্বাস্থ্যদপ্তরের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টাতে এই রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫,২৭৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে রাজ্যে ৮৭ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৫,১৭০ শতাংশ। সুস্থতার হার ৯৭.৮৩ শতাংশ। গত ২৪ ঘন্টায় ৬৬,২৫৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

স্বাস্থ্যদপ্তর সূত্রে পাওয়া সর্বশেষ খবর অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১৪,৪৮,১০৪ জন। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৪,১৬,৭৪৩ জন। রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬,৬৪২ জন। এই মুহূর্তে রাজ্যে অ্যাকটিভ করোনা রোগী ১৪,৭১৯ জন। রাজ্যে এখনও পর্যন্ত ১,৩০,৪৪,৫৯৬ জনের করোনা পরীক্ষা করা হয়েছে।

স্বাস্থ্যদপ্তর সূত্রে পাওয়া সর্বশেষ খবর অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১৪ লক্ষ ৪৮ হাজার ১০৪ জন। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৪,১৬,৭৪৩ জন। রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬,৬৪২ জন। এই মুহূর্তে রাজ্যে অ্যাকটিভ করোনা রোগী রয়েছেন ১৪,৭১৯ জন। রাজ্যে এখনও পর্যন্ত ১,৩০,৪৪,৫৯৬ জনের করোনা পরীক্ষা করা হয়েছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?