Wednesday, March 3, 2021
Home রাজ্য ২১ বছর তৃণমুল করেছি,ভাবলেও লজ্জিত বোধ করছি:শুভেন্দু

২১ বছর তৃণমুল করেছি,ভাবলেও লজ্জিত বোধ করছি:শুভেন্দু

মন্তব্যের পাল্টা দিয়েছেন পার্থ চ্যাটার্জী ও।

গত 5 দিন আগেই রাজ্য সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । প্রথম দিন মেদিনীপুরের সভাতেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ওই মঞ্চেই অমিত শাহের উপস্থিতিতে গেরুয়া শিবিরে নাম লেখান শুভেন্দু-সহ তৃণমূলের বেশ কয়েকজন।

শনিবার হেস্টিংসে রাজ্য বিজেপির পক্ষ থেকে নবাগতদের সংবর্ধনার ব্যাবস্থা করা হয়। এদিন সম্বর্ধনা অনুষ্ঠান শুরুর আগেই হেস্টিংসে বিজেপি কার্যালয় চত্বর কার্যত রণক্ষেত্রের চেহারা নেয়। যদিও তারপর সুষ্ঠুভাবে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় রাজ্যের শাসকদল তৃণমূলকে একের পর এক তোপ দাগেন শুভেন্দু অধিকারী।তিনি বলেন, “তৃণমূল বর্তমানে একটি কোম্পানিতে পরিণত হয়েছে। তাতে আর কোনও শৃঙ্খলা নেই। আমরা সেখান থেকে বেরিয়ে এসে একটা প্রকৃত দলে (বিজেপি) সদস্যপদ পেয়েছি।” পিএম কিষাণ যোজনার কথা উল্লেখ করে গতকালের মোদির কথাই টেনে বলেন,বাংলায় কৃষকরা বঞ্চিত হয়েছেন। এছাড়াও প্রায় ২১ বছর ধরে তৃণমূলে থাকার জন্য ‘লজ্জা লাগছে’ বলেও দাবি শুভেন্দুর।

এই প্রথমবার নয়। এর আগেও একাধিকবার তৃণমূলকে একাধিক ভাবে তোপ দাগেন তিনি। তবে লজ্জিত হওয়ার কথায় তীব্র অসন্তুষ্ট শাসকদল তৃণমূলও।

শুভেন্দু অধিকারীর মন্তব্যের পালটা প্রতিক্রিয়া দেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, “শুভেন্দুর কথার পরিপেক্ষিতে কোনো মন্তব্য করবো না আমি। যা বলা ব্লক সভাপতি বলবেন।” তবে ভোটের আগে 2 পক্ষই যেভাবে সুর ছড়াচ্ছে তাতে ভোটের ঢের সময় থাকলেও উত্তাপ এখন থেকেই বাড়ছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?