Saturday, May 15, 2021
Home বিনোদন হ্যাশট্যাগ হোমকামিং!পরিচালক সৌমজিতের হাত ধরে আসছে 'এক নতুন ঘরে ফেরার গল্প'

হ্যাশট্যাগ হোমকামিং!পরিচালক সৌমজিতের হাত ধরে আসছে ‘এক নতুন ঘরে ফেরার গল্প’

ছবির পরিচালক জানিয়েছেন এখনো ছবির শুটিংয়ের বেশ কিছু অংশ বাকি।তবে তার সঙ্গে তার শিল্পীরা যে ভাবে সহযোগিতা করছে ,তা খুবই অভাবনীয়।অনেক আশা নিয়েই দর্শকদের সামনে আনা হবে 'হ্যাশট্যাগ হোমকামিং'।

নিজস্ব প্রতিনিধি,কলকাতা:করোনাকালের ঘরবন্দি মানুষ এখন নিউ নরম্যাল লাইফে।ছন্দে ফিরছে গোটা দুনিয়া,সঙ্গে রুপোলি পর্দার জগৎ ও। মহামারিতে কার্যত ঘরবন্দি ছিল সিনে দুনিয়াও।কিন্তু এবার বাকিদের সঙ্গে তাদের ও ঘরে ফেরার সময়।সেরকমই একপ্রকার ঘরে ফেরার গল্প নিয়ে হাজির “হ্যাশট্যাগ হোমকামিং”।

বিশিষ্ট পরিচালক সৌমজিত মজুমদারের পরিচালনায় খুব শীগ্রই বাংলা,হিন্দি ও ইংরেজি ভাষায় আসতে চলেছে ” হ্যাশট্যাগ হোমকামিং”।

একগুচ্ছ নতুন মুখ আর তরুন্যের অপূর্ব মেলবন্ধন দিয়ে তৈরী এই ছবির চরিত্র গুলি।বিশেষ এই চরিত্র গুলিতে দেখা যাবে ৩০ জনেরও অধিক টলি-বলি উদীয়মান তারকাদের। যেমন থাকছেন সায়নী গুপ্তা,হুসেন দালাল,প্লাবিতা বরঠাকুর, তুহিনা দাস,পূজারিণী ঘোষ,সায়ন ঘোষ,শ্রেয়া ভট্টাচার্য,অপ্রতিম চ্যাটার্জী,প্রিয়াঙ্কা মণ্ডল,শ্বেতা চৌধুরী,মধুরিমা ঘোষ,তুষার পান্ডে,সোহম মজুমদারের মতো তারকারা।

গোটা কলকাতার একাধিক জায়গায় এই ছবির শুটিং হয়েছে।গত টানা ১১ দিন ধরে শুটিংয়ের পরেও টানটান জোশ নিয়ে এদিন বাইপাসের একটি পাঁচতারা হোটেলে শুটিং সেটের একগুচ্ছ অভিজ্ঞতার কথা জানালেন ছবির কলাকুশলীরা।

তবে কবে এই ছবি মুক্তি পাবে তা এখনো ঠিক হয়নি।আর কোথায় কোথায় ছবিটিও প্রদর্শনের ব্যাবস্থা করা হবে সেটাও পরে জানানো হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?