Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া হামিরহাটি পঞ্চায়েতের বিভিন্ন প্রান্তে নির্বাচনী প্রচার করলো সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী...

হামিরহাটি পঞ্চায়েতের বিভিন্ন প্রান্তে নির্বাচনী প্রচার করলো সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরা।

এলাকায় জোরকদমে প্রচার চালালেন সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরা।

সুইটি মন্ডল: গ্রীস্মের রোদের উত্তাপ যতই বাড়ছে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের প্রচার ততই জোরালো হচ্ছে । মঙ্গলবার বাঁকুড়ায় একদিকে জেপি নাড্ডার প্রচার অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা তখন সোনামুখী বিধানসভার হামিরহাটি পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় জোরকদমে প্রচার চালালেন সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরা।

বিরোধীদলকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ তিনি । মঙ্গলবার দলীয় কর্মীদের সাথে নিয়ে রীতিমতো প্রচারে ঝড় তুললেন তিনি । প্রচারকে কেন্দ্র করে দলীয় কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সোনামুখী বিধানসভা এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা আজও বর্তমান রয়েছে আজ তাই প্রমাণ করলো।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শ্যামল সাঁতরা জানান, “মানুষের উচ্ছাস উন্মাদনা চোখে পড়ার মতো।” পাশাপাশি বিষ্ণুপুরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে কটাক্ষ করে তিনি বলেন, “বাংলায় যারা কথা বলতে পারেন না তারা বাংলার মানুষের ব্যথা কষ্ট কি করে বুঝবেন।” সুতরাং বাংলার মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপরে আস্থা রেখেছেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?