Monday, March 1, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া স্বামী বিবেকানন্দের জন্মজয়ন্তী, ফল বিতরণ করল বিজেপি।

স্বামী বিবেকানন্দের জন্মজয়ন্তী, ফল বিতরণ করল বিজেপি।

সোনামুখী এবং পাত্রসায়র হসপিটালে রোগীদের ফল বিতরণ করলেন বিজেপি যুব মোর্চার কর্মীরা ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে গত 12 ই জানুয়ারি থেকে সেবা সপ্তাহ দিবস পালন করছে বিজেপির যুব মোর্চার কর্মীরা চলবে আগামী 30 শে জানুয়ারি পর্যন্ত ।

সেই উপলক্ষ্যে মঙ্গলবার সোনামুখী হসপিটালে বিজেপির যুব মোর্চার কর্মীরা সমস্ত রোগীদের হাতে ফল তুলে দেন পাশাপাশি হাসপাতাল চত্বর পরিষ্কারের কাজে হাত লাগান তারা ।

এছাড়াও পাত্রসায়র হসপিটালেও রোগীদের ফল বিতরণ করা হয় বিজেপির যুব মোর্চা কর্মীদের উদ্যোগে।তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রোগী ও রোগীর আত্মীয়রা।

আজকের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির যুব মোর্চার সভাপতি সুশান্ত দাঁ , রাজ্য বিজেপির যুব মোর্চার সম্পাদক অনুরণ সেনাপতি , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি কল্যাণ চ্যাটার্জী , সোনামুখী নগর মন্ডলের বিজেপির প্রাক্তন সভাপতি তাপস মিত্র সহ একাধিক বিজেপি নেতৃত্ব ।

সোনামুখী নগর মন্ডলের বিজেপির সভাপতি সম্পা গোস্বামী বলেন,”স্বামী বিবেকানন্দ এবং নেতাজি সুভাষচন্দ্র বসু কে সামনে রেখে আগামী দিনের যুব সমাজকে আমরা গড়ে তুলতে চাই”।

তবে বিজেপির এই কর্মসূচিকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপন জ্যোতি চট্টোপাধ্যায় জানান,”সামনে ভোট এসেছে তাই বিজেপি লোক দেখানো কাজ করছে এসব করে কোন লাভ হবে না মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই আছে”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?