Monday, May 17, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা স্বস্তির বার্তা!‌ ভোটের ফল ঘোষণার দিন থেকে রাজ্যে নামবে বৃষ্টি।

স্বস্তির বার্তা!‌ ভোটের ফল ঘোষণার দিন থেকে রাজ্যে নামবে বৃষ্টি।

দক্ষিণবঙ্গে হবে বিক্ষিপ্ত বৃষ্টি।

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: চলছে প্রবল গরম। হাঁসফাঁস অবস্থা সকলের। আর এই সময়একটু বৃষ্টির আশায় চাতক পাখির মতো আকাশের দিকে তাকিয়ে রয়েছেন রাজ্যবাসীরা। এই পরিস্থিতিতে স্বস্তির বার্তা দিল আবহাওয়া দপ্তর। জানাল, ২ মে থেকে রাজ্যের বিভিন্ন জেলায় নামবে বৃষ্টি। আর তার সঙ্গে বইবে ঝোড়ো বাতাসও। বজ্রবিদ্যুতের সম্ভবনাও রয়েছে বেশকিছুটা। বৃহস্পতিবার পর্যন্ত চলবে বৃষ্টি, তেমনটাই জানিয়েছে আবহাওয়া দপ্তর।

রোববার থেকে বৃহস্পতিবার কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, নদিয়া সহ মুর্শিদাবাদ এবং উত্তর ২৪ পরগনায় ভারী বৃষ্টি হতে পারে। ফলে গোটা রাজ্যেই কিছুটা হলেও কমতে পারে তাপমাত্রা। আবহাওয়া দপ্তর সূত্রে খবর, মধ্যপ্রদেশের ওপর ঘূর্ণিঝড়ের উপস্থিতি রয়েছে। তারই প্রভাব পড়বে এ রাজ্যের মধ্যভাগে।

গাঙ্গেয় পশ্চিমবঙ্গের দিকে ঘূর্ণিঝড়ের গতিমুখ থাকায় ২ মে থেকে ৬ মে এ রাজ্যে বাড়বে আর্দ্রতা, হবে বৃষ্টি। তার সাথে দক্ষিণবঙ্গেও হবে বিক্ষিপ্ত বৃষ্টি। সঙ্গে ঝোড়ো বাতাস। তাই গোটা রাজ্যেই আসবে স্বস্তি। গত কয়েক দিন ধরে তীব্র দাবদাহে পুড়ছে গোটা বঙ্গ। কলকাতার তাপমাত্রা ঘোরাফেরা করছে ৩৯ ডিগ্রি আশপাশেই। জেলাতেও একই হাল। তাই এই খবরে সন্তুষ্ট অনেকেই।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?