Thursday, February 25, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া স্ত্রীর বিবাহ বহিভূত সম্পর্ক,প্রতিবেশী যুবক কে পিটিয়ে খুন স্বামীর।

স্ত্রীর বিবাহ বহিভূত সম্পর্ক,প্রতিবেশী যুবক কে পিটিয়ে খুন স্বামীর।

মৃত যুবক হলেন হরিদাস দাস। বয়স 27 বছর। পেশায় দিনমজুর।মৃত যুবকের সঙ্গে ওই মহিলার দীর্ঘদিন ধরে বিবাহ বহিভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ।

কৌশিক সালুই ,বীরভূম : স্ত্রীর সঙ্গে বিবাহ বহিভূত সম্পর্কে জড়িয়ে ছিল প্রতিবেশী এক যুবক। এই সন্দেহে তাকে পিটিয়ে মারার অভিযোগ মহিলার স্বামীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানার কালিপুর গ্রামে।অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তিকে বুধবার সিউড়ি আদালতে তোলা হলে বিচারক তাকে তিন দিনের পুলিশি হেফাজতর নির্দেশ দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত যুবক হলেন হরিদাস দাস। বয়স 27 বছর। পেশায় দিনমজুর। বাড়ি সিউড়ি থানার কালিপুর গ্রামে। অভিযোগ গত মঙ্গলবার রাতে হরিদাস কে সিটুন কাহার নামে এক ব্যক্তি লোহার রড দিয়ে পিটিয়ে মেরে ফেলেছে। ঘটনায় মৃত যুবকের মা সিউড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন। সে ই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

হরিদাসের সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল সিটুনের স্ত্রীর। সেই আক্রোশ থেকে অভিযুক্ত ব্যক্তি হরিদাস কে পিটিয়ে মেরে ফেলে। ঘটনা রাত্রে ওই দুইজন একসঙ্গে মদ্যপান করছিলেন।স্ত্রীর সাথে হরিদাসের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিলো এনিয়ে সেই সময়ে দুজনের মধ্যে বচসা হয়।বচসা চলাকালীন হঠাৎ করেই লোহার রড দিয়ে হরিদাসের মাথায় আঘাত করে সিটুন। আশঙ্কাজনক অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় সেখানে তাকে মৃত বলে ঘোষনা করেন চিকিৎসকরা।

মৃত যুবকের মায়ের অভিযোগের ভিত্তিতে সিটুনকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেফাজত মঞ্জুর করেন। সিউড়ি আদালতের ভারপ্রাপ্ত সরকারি আইনজীবী তপন কুমার দাস বলেন,” খুনের ঘটনার পুননির্মাণ ও খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ সাতদিনের হেফাজত চেয়েছিল, বিচারক তিন দিনের সেই হেফাজত মঞ্জুর করেন। নিহত ব্যক্তির মায়ের অভিযোগ এর ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?