Monday, March 1, 2021
Home খেলা সৌরভের জন্য আবারো শহরে হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি, অ্যাঞ্জিওপ্লাস্টি করা হল মহারাজের

সৌরভের জন্য আবারো শহরে হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি, অ্যাঞ্জিওপ্লাস্টি করা হল মহারাজের

আবারও বুধবার বুকে ব্যথা অনুভব করায় আবারও বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন ভারতের প্রাক্তন অধিনায়ক

সোহিনী পোড়েল: গত ২ জানুয়ারি বুকে ব্যথা নিয়ে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তখন হাসপাতালে ভর্তি হয়ে তাঁর বুকে বসানো হয় একটি স্টেন্ট। তারপর ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান মহারাজ।

মহারাজের পরিবার সূত্রে খবর, আবারও বুধবার বুকে ব্যথা অনুভব করায় আবারও বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন ভারতের প্রাক্তন অধিনায়ক। আজ সকালেই কলকাতায় আসেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। আজ বিকেলে দাদার অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। যা কিছু দিন আগে করা হয় তাঁর দাদা স্নেহাশিসেরও।
প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি এবং অশ্বিন মেহতার তত্ত্বাবধানেই মহারাজের অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। শুরু হয় দুপুর ৩:১০ থেকে ৫:০০ কাছাকাছি শেষ হয়। প্রায় দেড় ঘণ্টা সময় লাগে। এরপর চিকিৎসক দেবী শেঠি জানান, ‘‘গোটা প্রক্রিয়ায় সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। সৌরভ স্থিতিশীল রয়েছে। কোনও সমস্যা হয়নি।’’ তবে এর পাশাপাশি আরও বলেন ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রায় ১ বছর কড়া ডোজের ওষুধ খেতে হবে। তাঁর বুকে ‘ড্রাগ ইলিউটিং’ নামক স্টেন্ট বসানো হয়।
মহারাজকে আজ বেসরকারি হাসপাতালে দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, “সৌরভকে দেখে এলাম। ও ভাল আছে। সুস্থ আছে। ওর দ্রুত আরোগ্য কামনা করছি।” আপামর ভারতবাসীর একটাই প্রার্থনা যত তাড়াতাড়ি সম্ভব সুস্থ হয়ে ক্রীড়া জগতে বিচরণ করুক।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?