Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া সোনামুখী বিধানসভার তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে ঐতিহাসিক রোড শো শতাব্দি রায়ের

সোনামুখী বিধানসভার তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে ঐতিহাসিক রোড শো শতাব্দি রায়ের

শ্যামল সাঁতরার সমর্থনে ঐতিহাসিক রোড শো করল বীরভূমের সংসদ ও চলচ্চিত্র অভিনেত্রী শতাব্দী রায়।

সোহিনী পোড়েল: বুধবার সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে ঐতিহাসিক রোড শো করল বীরভূমের সংসদ ও চলচ্চিত্র অভিনেত্রী শতাব্দী রায়। সোনামুখীর শিতলঝোড় পেট্রোল পাম্প থেকে মিছিল শুরু হয় এবং শেষ হয় চেল মোড়ে এসে।

এদিনের মিছিলে প্রায় কুড়ি হাজার তৃণমূল কর্মী সমর্থক অংশগ্রহণ করেছিল । তৃণমূল কর্মীদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। শুধুমাত্র এরাজ্যে নয় সোনামুখী বিধানসভায় এখনো পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা রয়েছে এদিন তা আবারো প্রমাণ করলো দলীয় কর্মী সমর্থকদের উপস্থিতি ।

পাশাপাশি খেলা হবে স্লোগানে তালে তালে নাচতে থাকে তৃণমূল কর্মী সমর্থকরা। কেউ আবার মোটর বাইকেও তৃণমূলের প্রতীক চিহ্নের সাথে খেলা হবে লিখেছেন। রাস্তার দুধারে অগণিত সাধারণ মানুষ শতাব্দী রায়ের ছবি ক্যামেরাবন্দি করতে ভিড় জমিয়েছিলেন। এদিন রোড শো ২০২১ বিধানসভা নির্বাচনে তৃণমূল কর্মীদের মধ্যে বাড়তি অক্সিজেন যোগাবে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?