Wednesday, March 3, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া সুষ্ঠ জনসংযোগই মূল লক্ষ্য,অর্জুনের পর 'চায় পে চর্চা'তে যোগ অর্ণবের।

সুষ্ঠ জনসংযোগই মূল লক্ষ্য,অর্জুনের পর ‘চায় পে চর্চা’তে যোগ অর্ণবের।

সকাল সকাল চায় পে চর্চায় যোগ দিলেন রাজ্য বিজেপির ভারতীয় জনতা মজদুর সেলের সভাপতি অর্ণব চ্যাটার্জী ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ আসন্ন বিধানসভা নির্বাচনের দিনক্ষণ যতই এগিয়ে আসছে ডান থেকে বাম সকল রাজনৈতিক দলগুলো নিজেদের সংগঠনকে মজবুত করতে ইতিমধ্যেই ময়দানে নেমে সংযোগ বৃদ্ধিতে জোর দিয়েছেন । সে মতই বাঁকুড়া জেলার পাত্রসায়র থানার কাকর ডাঙ্গা মোরে দলীয় কর্মীদের সঙ্গে চাইবে চায় পে চর্চায় যোগ দিলেন ভারতীয় জনতা মজদুর সেলের রাজ্য সভাপতি অর্ণব চ্যাটার্জী ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির ভারতীয় জনতা মজদুর সেলের সভাপতি বাপি হাজরা নেতৃত্বে এই চায় পে চর্চা অনুষ্ঠান আয়োজন করা হয় । আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা মজদুর সেলের রাজ্য সভাপতি অর্ণব চ্যাটার্জী , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার ভারতীয় জনতা মজদুর সেলের সভাপতি বাপি হাজরা সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব ।

কর্মসূচি শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্ণব চ্যাটার্জী বলেন,’বিষ্ণুপুরের দীর্ঘদিনের বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য্য তিনি নিজে আমার সঙ্গে যোগাযোগ করেছেন এবং আগামী দিনে তিনি বিজেপিতে আসবেন বলে তিনি দাবি করেন’।

তিনি আরও বলেন,’তুষার কান্তি ভট্টাচার্য্য আমাকে বলেছেন উনি তৃণমূল কংগ্রেসে গিয়ে ভুল করেছেন তিনি বিজেপিতে আসতে চান । তবে রাজীব বন্দ্যোপাধ্যায় সহ আরও এক ঝাঁক বিধায়ক বিজেপিতে আসবে বলে তিনি দাবি করেছেন’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?