Saturday, October 16, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা সুন্দরবন বনবিবি সেতুতে, মৃদঙ্গ খোল কর্তাল খঞ্জনি নিয়ে তৃণমূল প্রার্থীর প্রচার

সুন্দরবন বনবিবি সেতুতে, মৃদঙ্গ খোল কর্তাল খঞ্জনি নিয়ে তৃণমূল প্রার্থীর প্রচার

সুন্দরবনের হিঙ্গলগঞ্জ বিধানসভা ২০২১ এর রাজ্য তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবেশ মন্ডল।

সোহিনী পোড়েল: বসিরহাট মহাকুমার প্রত্যন্ত সুন্দরবনের হিঙ্গলগঞ্জ বিধানসভা ২০২১ এর রাজ্য তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবেশ মন্ডল। দ্বিতীয়বারের জন্য তিনিই তৃণমূলের প্রার্থী হয়েছেন‌।

সকাল-সকাল হিঙ্গলগঞ্জ বিধানসভার ইছামতি নদীর উপর বনবিবি সেতু তে প্রায় ৫ কিলোমিটার পদযাত্রার মধ্য দিয়ে রাস্তার দু’পাশে মানুষের সঙ্গে একদিকে জনসংযোগ অন্যদিকে মানুষের আশীর্বাদ নিলেন। তাঁর সঙ্গে ছিলেন মৃদঙ্গ শিল্পীরা, হাসনাবাদ দক্ষিণ বিধানসভা আমীরুল ইসলাম, তৃণমূল শিক্ষক সেলের নেতা তুষার মন্ডল, আনন্দ সরকার সহ স্থানীয় নেতৃত্ব ও গ্রামবাসীরা।

প্রার্থী নিজেই গলায় খোল নিয়ে বাজাতে-বাজাতে মানুষের আশীর্বাদ নিলেন। প্রার্থী দেবেশ মন্ডল বলেন, ২০১৬ সালে এখান থেকে তিনি নির্বাচিত হয়েছেন। এবারও জেতার ব্যাপারে ১০০% আশাবাদী, পুনরায় নির্বাচিত হবেন জেতার মার্জিন কত বাড়বে তা সময়ের অপেক্ষা।তার পাশাপাশি তিনি আরো বলেন, গত পাঁচ বছর ধরে তিনি প্রত্যন্ত সুন্দরবন অঞ্চলে বিদ্যুতায়ন, পানীয় জল মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন সম্পূর্ণ বিনামূল্যে।

হাসনাবাদে ইছামতি নদীর ওপর বনবিবি সেতু হয়েছে। দীর্ঘদিনের মানুষের দাবী সুন্দরবন ও কলকাতার মধ্যে যোগাযোগের মাধ্যম হবে একটি সেতু, যা খুব অল্প সময়ের মধ্যে কলকাতায় পৌঁছে যেতে পারবে সুন্দরবনের মানুষেরা। সে দাবি তিনি পূরণ করেছেন। এর পাশাপাশি সামশেনগর থেকে কলকাতাগামী সরকারি বাস পরিষেবা, পাকা রাস্তা, পাকা বাড়ি সহ বিভিন্ন প্রকল্প মানুষের কাছে পৌছে দিয়েছেন। তাতে ২০২১ এর বিধানসভা নির্বাচনের উন্নয়নে নিরিখে ভোট হবে।রাজ্যের তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে উন্নয়ন করেছেন মানুষ শুধু সময়ের অপেক্ষা করছে জেতানোর জন্য।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?