Friday, October 22, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা সীমান্তে সোনাই নদীর পাড়ে রবিবাসরীয় প্রচার তৃণমূল প্রার্থী

সীমান্তে সোনাই নদীর পাড়ে রবিবাসরীয় প্রচার তৃণমূল প্রার্থী

বসিরহাট মহাকুমার সরুপনগর বিধানসভার তৃণমূল প্রার্থী বিনা মন্ডল রবিবারে সকাল থেকে সীমান্তপথে ভোট প্রচার করেন।

সোহিনী পোড়েল: বসিরহাট মহাকুমার সরুপনগর বিধানসভার তৃণমূল প্রার্থী বিনা মন্ডল রবিবারে সকাল থেকে সীমান্তপথে ভোট প্রচার করেন। একদিকে ভারত-বাংলাদেশ মাঝখান দিয়ে বয়ে যাওয়া সোনাই নদীর পাড়ে অভিনব প্রচার।

অন্যদিকে সীমান্তের কৈজুরী, বাঁকড়া দোবিলা গাবড্ডা, নবাদ কাটি সহ বিস্তীর্ণ গ্রামে মানুষের সঙ্গে জনসংযোগ পাশাপাশি সীমান্তের বাড়ি বাড়ি গিয়ে মানুষের সঙ্গে কথা বলেন এবং তাদের আশীর্বাদ শুভেচ্ছা ভালোবাসা নেন।

রবিবার সকাল থেকে তৃণমূলের মহিলা নেত্রীদের সঙ্গে কর্মী-সমর্থকদের নিয়ে প্রচার শুরু করেন। তিনি বলেন এখানে ভোট হবে উন্নয়নের ভোট, গত ১০ বছরে সরূপনগর মানুষের সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা হয়ে উঠেছে। সরুপনগর মানুষের দাবি ছিল সীমান্তে সাড়ে ১০ হাজার একর বল্লীর বিল এলাকা ছিল ফাঁকা। সেখানে কোন মৎস‍্য হাভ সেই দাবি মান্যতা দিয়ে সেখানে মৎস্য হাব ইতিমধ্যে কাজ শুরু হয়েছে।

প্রথম পর্যায়ের সাড়ে ২২ কোটি টাকার পরিকাঠামোর কাজ শুরু হয়েছে। সব মিলিয়ে একদিকে পানীয় জল পাশাপাশি রাস্তাঘাট সহ সব এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। গত ১০ বছর ধরে এখানকার তিনি বিধায়িকা তৃতীয়বারের জন্য বিধায়িকা হয়ে আবার মমতা বন্দ্যোপাধ্যায় কে এই আসনটি উপহার দেবেন বলে জেতার ব্যাপারে আশাবাদী ১০০%।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?