Monday, May 17, 2021
Home রাজ্য সিবিআই দপ্তরে হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল।

সিবিআই দপ্তরে হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল।

সিবিআই দপ্তরে হাজিরা দিতে আসছেন না অনুব্রত মণ্ডল।

নিজস্ব প্রতিনিধি: কলকাতার নিজাম প্যালেসে আজ সিবিআই দপ্তরে হাজিরা দিতে আসছেন না অনুব্রত মণ্ডল। চিঠি দিয়ে আসতে পারবেননা বলে জানিয়েছেন সিবিআই আধিকারিকদের। চিঠিতে তিনি জানিয়েছেন, কিডনির অসুখে শারীরিক অসুস্থতা রয়েছে এবং কোভিড পরিস্থিতিতে বাড়ি থেকে বেরোবেন না। তাই আজ আসতে পারবেন না। তাঁকে আরও সময় দেওয়া হোক। পরিস্থিতি ঠিক হলে তিনি আসবেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্যই আজ নিজাম প্যালেসে তাঁকে ডেকে পাঠিয়েছিল সিবিআই দপ্তর। অনুব্রত মণ্ডলের সঙ্গে তাঁর এক সহযোগীকেও নোটিস দিয়েছিল সিবিআই। তাঁরা কেউই আজ মুখোমুখি হলেন না সিবিআই আধিকারিকদের। অনুব্রত মণ্ডলের সহযোগীও সিবিআইকে চিঠি দিয়ে জানিয়েছেন আজ আসতে না পারার কারণ। তাঁর পরিবারের বেশ কয়েকজন কোভিড আক্রান্ত। আর সেই কারণেই তিনিও আপাতত হোম কোয়ারেন্টাইনে আছেন। তাই পরে পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি আসবেন বলে জানিয়েছেন। গতকালই অনুব্রত মণ্ডলকে সিবিআই তলব প্রসঙ্গে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি বলেছিলেন, “কেষ্টকে বারণ করেছি সিবিআই দপ্তরে না যাওয়ার জন্য। ভোটের মুখে চক্রান্ত করে কেষ্টকে ডেকে পাঠাচ্ছে কেন্দ্রীয় এজেন্সিগুলি। কোভিড পরিস্থিতিতে অহেতুক বিরক্ত করছে সিবিআই আধিকারিকরা।”

শেষ দফায় ২৯ এপ্রিল ভোট রয়েছে বীরভূম জেলায়। আর তার আগেই অনুব্রত মণ্ডলকে সিবিআইয়ের তলব প্রসঙ্গে চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ তৃণমূল নেতৃত্বের। সিবিআইয়ের পাশাপাশি কয়েকদিন আগে আয়কর দপ্তর থেকেও অনুব্রত মণ্ডল এবং তাঁর আত্মীয়দের নোটিস পাঠানো হয়। হিসাব বহির্ভূত সম্পত্তি নিয়ে ইতিমধ্যেই খোঁজখবর করছে আয়কর দপ্তরের আধিকারিকরাও।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?