Monday, March 1, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া সরকারি সুবিধা থেকে বঞ্চিত রাখার অভিযোগ, ২১ দফা দাবি নিয়ে বিডিও কে...

সরকারি সুবিধা থেকে বঞ্চিত রাখার অভিযোগ, ২১ দফা দাবি নিয়ে বিডিও কে ডেপুটেশন বিজেপির।

অভিযোগ এই অঞ্চলের কৃষকেরা তাঁদের ফসলের নায্য মূল্য পাচ্ছেন না"।

নরেশ ভকত, বাঁকুড়াঃ একুশে নির্বাচন যতই এগোচ্ছে,গোটা রাজের সঙ্গে বাঁকুড়াতেও দলীয় কর্মসূচিতে সক্রিয় হচ্ছে রাজ্য বিজেপি।দলীয় কর্মসূচির পর এবার সাধারণ মানুষের ভোগান্তি নিয়ে ‘সরকারের দুয়ারে’হাজির হচ্ছে তারা।গত কাল কেন্দ্রীয়মন্ত্রী অর্জুন মুন্ডার সফরের পর দিনই সক্রিয় হয়ে পথে নামলো বিজেপি।শুক্রবার দুপুর নাগাদ ২১ দফা দাবি নিয়ে বাঁকুড়ার এক নাম্বার ব্লকে বিজেপির পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয় বিডিওকে।

বাঁকুড়ার পুয়াবাগান অঞ্চলে অবস্থিত গ্রাম পঞ্চায়েত সমিতির কার্যালয়ে এই স্মারকলিপি প্রদান করা হয় যেখানে এই এলাকার বিজেপি নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন। মণ্ডল সহ-সভাপতি পলাশ সাহার নেতৃত্বে ২১ দফা দাবিতে স্মারক লিপি দেওয়া হয়।

ডেপুতেশন প্রসঙ্গে বাঁকুড়া মন্ডল কমিটির সহ-সভাপতি পলাশ সাহা বলেন,”তারা এর আগেও একাধিকবার বিডিও কে এই অঞ্চলের মানুষের অসুবিধার কথা জানিয়েছেন, কিন্তু কোনো সুরাহা হয়নি।তাই আজ তারা এই স্মারকলিপি প্রদান করছেন”।

পলাসবাবুর আরও অভিযোগ,”এই অঞ্চলের মানুষেররা বিধবা ভাতা বার্ধক্য ভাতা সহ বিভিন্ন সরকারী সুবিধা থেকে বঞ্চিত। এছাড়া তিনি অভিযোগ করেন যে এই অঞ্চলের কৃষকেরা তাঁদের ফসলের নায্য মূল্য পাচ্ছেন না”।

শুক্রবারের কর্মসূচিতে বাঁকুড়া জেলার বিজেপি সহ-সভাপতি নীলাদ্রি শেখর দানা মহিলা নেত্রী মনিকা দত্ত এক নম্বর মন্ডল সভাপতি পলাশ সাহা বিকাশ ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?