Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'শ্রীরামকৃষ্ণ ও হনুমান' মন্দিরের প্রতিষ্ঠা ঘিরে উন্মাদনা বাঁকুড়ায়।

‘শ্রীরামকৃষ্ণ ও হনুমান’ মন্দিরের প্রতিষ্ঠা ঘিরে উন্মাদনা বাঁকুড়ায়।

বড়জোড়া ব্লকের বেলিয়াতোড় থানা হুচুক ডাঙ্গা গ্রামের শ্রীরামকৃষ্ণ ব্রহ্মচারী মন্দিরের বাৎসরিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো।অপরদিকে বড়জোড়ায় প্রতিষ্ঠা হল হনুমান মন্দির।

নরেশ ভকত, বাঁকুড়াঃ বড়জোড়া রাজারবাঁধ মহাশ্মশান কমিটির উদ্যোগে বড়জোড়াতে প্রতিষ্ঠা হল হনুমান মন্দির ।এই মুহূর্তে রাজ্য রাজনীতি বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম তার আগে বড়জোড়ায় হনুমান মন্দির প্রতিষ্ঠা স্বাভাবিকভাবেই রাজনীতিতে অন্য মাত্রা সংযোজন করলো তা বলাই চলে । এলাকায় মিছিল করে মঙ্গল ঘট ভোরানো থেকে শুরু করে সকলের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো ।

একইদিনে শ্রীমৎ ত্যাগী রাম কৃষ্ণ ব্রহ্মচারী মন্দিরের বাৎসরিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো বড়োজোড়া ব্লকে। চলবে আগামী পয়লা মার্চ পর্যন্ত । নরনারায়ন সেবা হরিনাম সংকীর্তন সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে উদ্যোক্তাদের তরফে ।

এ দিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অর্চিতা বিদ বেলিয়াতোড় থানার ওসি বিন্দেশ্বর গড়াই ঝর্ণা রায় বৃন্দাবনপুর গ্রাম পঞ্চায়েত সদস্য সুশান্ত ঘোষ কর্মদক্ষ মৎস ও প্রাণী সম্পদ বিকাশ বড়জোড়া ব্লক সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ । প্রতিবছর জাঁকজমকপূর্ণভাবে বাৎসরিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে থাকে এ বছরও তার অন্যথা হয়নি ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?