Thursday, March 4, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া শ্যামাপ্রসাদ মুখার্জিকে প্রার্থী চেয়ে পোস্টার, চাঞ্চল্য বিষ্ণুপুরে।

শ্যামাপ্রসাদ মুখার্জিকে প্রার্থী চেয়ে পোস্টার, চাঞ্চল্য বিষ্ণুপুরে।

আসন্ন বিধানসভা নির্বাচনে বিষ্ণুপুর বিধানসভায় শ্যামাপ্রসাদ মুখার্জীকে পার্থী চেয়ে বিষ্ণুপুর শহরে পোস্টার ঘিরে চাঞ্চল্য।

নরেশ ভকত, বাঁকুড়াঃ একদা তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখার্জী মাসখানেক আগেই তৃণমূল ছেড়ে শুভেন্দু অধিকারীর এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেছেন । এবার বিষ্ণুপুর শহরে তার নামে ফের পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়াল । তৃণমূল কংগ্রেসে থাকাকালীন শ্যামাপ্রসাদ মুখার্জির ছবি দিয়ে বিষ্ণুপুর শহরে পোস্টার পড়েছিল আমরা দাদার অনুগামী ।

সকালে ঘুম থেকে উঠে বিষ্ণুপুর শহরবাসীর নজরে আসে,”আসন্ন বিধানসভা নির্বাচনে বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি মনোনীত প্রার্থী জননেতা শ্যামাপ্রসাদ মুখার্জী , প্রচারে আমরা দাদার অনুগামী ” পোস্টার । আর এই পোস্টার ঘিরে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা । শ্যামাপ্রসাদ মুখার্জির ছবির পাশাপাশি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কেন্দ্রীয় জুট মিল কর্পোরেশনের চেয়ারম্যান ও এ রাজ্যের বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ছবি রয়েছে । তবে কারা এই ঘটনা ঘটলো এই মুহূর্তে সে প্রশ্নই ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে ।

তবে এ বিষয়ে সরাসরি তৃণমূল কংগ্রেসের দিকে ঢিল ছুড়ে মেরেছেন শ্যামাপ্রসাদ মুখার্জী । তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন,”বিজেপি সর্বভারতীয় দল এভাবে কোনো আলোচনা হয় না।আমাকে হেয় করতে এবং আমাকে যারা ভয় পায় তারা এই ঘটনা ঘটিয়েছে বলে তৃণমূল কংগ্রেসের ওপর দায় চাপান তিনি”।

তবে তৃণমূল কংগ্রেসের ওপর চাপানো দায় সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।বিষ্ণুপুর পৌরসভার পৌর প্রশাসক দিব্যেন্দু বন্দ্যোপাধ্যায় বলেন,”এমন একটা দল তার সম্পর্কে বলতে ভালো লাগে না।তাছাড়া উনি এমএলএ হওয়ার স্বপ্ন দেখে দলবদল করেছেন।এটা বিজেপির অভ্যন্তরীণ ব্যাপার কে ক্ষমতায় থাকবে কে ক্ষমতায় থাকবে না এটা তাদের নিজেদের লড়াই।শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কে কটাক্ষ করে তিনি আরো বলেন,’উনি নিজেকে প্রার্থী বলেছেন এমএলএ বলে দেন নি এটা বিষ্ণুপুর শহরবাসীর কাছে ভালো’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?