Sunday, May 16, 2021
Home রাজ্য ‘শেষ বয়সে অন্যের বউ চুরি’, সৌগতর ‘ভীমরতি’ হয়েছে: দিলীপ ঘোষ

‘শেষ বয়সে অন্যের বউ চুরি’, সৌগতর ‘ভীমরতি’ হয়েছে: দিলীপ ঘোষ

টিএমসির বুড়ো বুড়ো নেতাগুলো অন্যের বউকে নিয়ে ছবি তুলছেন, নির্লজ্জ! বাঙালির মান সম্মান মাটিতে মিশিয়ে দিচ্ছে।’

বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরে কাঁথি থেকে সুবিশাল রোড শো-এর মাধ্যমে শক্তি প্রদর্শন করেছে বিজেপি । তার পর থেকেই তৃণমূলের বিরুদ্ধে আরও সুর চড়িয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । শুক্রবার দক্ষিণ কলকাতার বেহালা থেকে নাম না করে সুজাতা খাঁ প্রসঙ্গেও বলতে শোনা যায় তাঁকে। তৃণমূলকে ‘বেহায়ার দল’ বলে কটাক্ষ করার পাশাপাশি নির্লজ্জ বলেও তীব্র কটাক্ষকরেন তিনি।

‘একজনের স্ত্রীকে নিয়ে চলে গেছে বেহায়ার দল। ধিক্কার আপনাদের, লজ্জা করে না! টিএমসির বুড়ো বুড়ো নেতাগুলো অন্যের বউকে নিয়ে ছবি তুলছেন, নির্লজ্জ! বাঙালির মান সম্মান মাটিতে মিশিয়ে দিচ্ছে।’ দমদমের সাংসদ সৌগত রায়কে উদ্দেশ্য করে দিলীপ ঘোষ বলেন, ‘শেষ বয়সে এত পাপ করবেন না সৌগতবাবু। আপনার ঘর সংসার রয়েছে, অন্যের বউ চুরি করবেন না। বুড়ো বয়সে ভীমরতি হয়েছে আপনার।’

বিজেপি ছেড়ে তৃণমূলে শামিল হওয়া সাংসদ সৌমিত্র খাঁ-র স্ত্রী সুজাতাকে নিয়ে দিলীপবাবুকে বলতে শোনা যায়, সৌমিত্র খাঁ-র স্ত্রী দলের কেউ ছিল না। তৃণমূলে লোক নেই তাই ওনারা সৌমিত্রবাবুর স্ত্রী-কে গুরুত্ব দেবে। পড়ুয়াদের ট্যাব দেওয়া নিয়ে তাঁর কটাক্ষ, দিদি প্রথমে বললেন যে ট্যাব দেবেন। যেই দেখলেন ১০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে না ওমনি নগদ দিচ্ছেন। সব কাটমানি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?