Monday, March 1, 2021
Home বিনোদন শুটিং সেটে দেবের জন্মদিনের সেলিব্রেশন।রাখলেন মনের মানুষের বিশেষ আবদার।

শুটিং সেটে দেবের জন্মদিনের সেলিব্রেশন।রাখলেন মনের মানুষের বিশেষ আবদার।

জন্মদিনে প্রেমিকের কাছে রাখলেন বিশেষ আবদার।

বড়দিনে বিগ সেলিব্রেশন। সুপারস্টার দেবের জন্মদিন। ১৯৮২ সালের ২৫ ডিসেম্বরই জন্মগ্রহণ করেন দীপক অধিকারী। গোটা বাংলা যাকে দেব নামে চেনে । করোনা পরিস্থিতিতে জন্মদিনের জন্য সকলকে বারণ করেছিলেন কোনোরকম পরিকল্পনা না করতে। মাঝরাতে চলছিল ‘গোলন্দাজ’ ছবির শুটিং। কিন্তু সবাই শুনলেও একজন বারণ শোনার পাত্রী নন। কারণ তাঁর প্রিয় পাত্র দেব। কেক নিয়ে সোজা দেবের ছবির সেটে পৌঁছে গিয়েছিলেন রুক্মিণী । ধুতির উপরে জ্যাকেট পরেই কেক কাটেন সুপারস্টার। সেটের সকলকে নিজের হাতে খাইয়েও দেন।

দেবের সঙ্গে নিজের ছবি টুইট করে ক্যাপশনে অভিনেতাকে ‘মুচ্ছড়’ বলে সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন রুক্মিণী। পাশাপাশি গোঁফটি কেটে ফেলারও আবদার করেছেন। সম্ভবত ‘গোলন্দাজ’ ছবির শুটিং শেষ হলেই প্রিয় মানুষের এই আবদারটি রাখতে পারবেন দেব।

রুক্মিণীর সঙ্গে ছবি টুইট করে তাঁকে ধন্যবাদও দিয়েছেন দেব। বিশাল ব্যানারের সামনে পোজ দিয়েছেন দুই তারকা। যাতে লেখা, “ হ্যাপি বার্থ ডে দেব। আমি তোমাকে ভালবাসি… আর তুমি তা জানো”। টুইটের ক্যাপশনে দেব আবার লিখেছেন, “ধন্যবাদ রুক্মিণী, বছরের পর বছর তুমি আমাকে সারপ্রাইজ করতে পার। এভাবেই পাশে থেকো।”

বড়দিনে প্রকাশ্যে এসেছে দেবকে নিয়ে তৈরি অ্যান্থেম ‘তুমি দেব তুমি সুপারস্টার’। স্যাভির সুরে গানটি গেয়েছেন ঈশান আর গানের কথা লিখেছেন সোহম মজুমদার।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?