Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া শীতের আমেজে গ্রামীন মেলা,উদ্বোধনে সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়।

শীতের আমেজে গ্রামীন মেলা,উদ্বোধনে সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়।

আজ তেজে শুরু হচ্ছে বেলিয়াতোড় যামিনী রায় গ্রামীণ মেলা 2021 ।

নরেশ ভকত, বাঁকুড়াঃশনিবার থেকে শুরু হচ্ছে বেলিয়াতোড় যামিনী রায় গ্রামীণ মেলা 2021 । বেলিয়াতোড় হাইস্কুল য়দানে অনুষ্ঠিত হতে চলেছে পনেরো দিনব্যাপী এই বিনোদন মেলা ।

2015 সালে এই মেলার শুভ সূচনা হয়েছিল কিন্তু বিশেষ কারনে পরে দুবছর মেলা হয়ে বন্ধ হয়ে যায় । চার বছর বন্ধ থাকার পর এবছর পুনরায় বেলিয়াতোড় যামিনী রায় গ্রামীণ মেলা শুরু হচ্ছে।

শনিবার মেলার শুভ উদ্বোধন করবেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় । এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকছেন বাঁকুড়া জেলা শাসক ডক্টর অরুণ কুমার প্রসাদ , পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা , বাঁকুড়া জেলা পরিষদের মেন্টর অরূপ চক্রবর্তী , বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

‘বেলিয়াতোড় যামিনীরায় গ্রামীণ মেলায়’ বেলিয়াতোড় ও পার্শ্ববর্তী অঞ্চলের সাধারণ মানুষরা ভিড় জমান।মেলাকে ঘিরে পনেরো দিন সাধারণ মানুষের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা থাকে চোখে পড়ার মতো।এ বছর বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রাখা হয়েছে মেলা উদ্যোক্তাদের পক্ষ থেকে।

করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে চিকিৎসক সম্মেলন অনুষ্ঠিত হবে মেলা প্রাঙ্গণে।যেখানে থাকছেন ডক্টর আদিত্য প্রসাদ , অমিতাভ ভট্টাচার্য মত চিকিৎসকরা ।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বেলিয়াতোড় যামিনী রায় গ্রামীণ মেলা কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী কালিদাস মুখোপাধ্যায় জানান,”এ বছর মেলাতে একুশটি বইয়ের স্টল থাকবে । পাশাপাশি ছোটদের বিনোদনের জন্য নাগরদোলা সহ বিভিন্ন ব্যবস্থা থাকছে । মানুষের উচ্ছাস উন্মাদনাকে সম্মান জানিয়ে তৃতীয় বর্ষে আবারও মেলা শুরু করা হলো”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?