Saturday, October 16, 2021
Home রাজ্য হাওড়া ও হুগলি শিবপুরে শালিমার অঞ্চলে তৃণমূল কর্মীকে গুলি করে খুনের অভিযোগ।

শিবপুরে শালিমার অঞ্চলে তৃণমূল কর্মীকে গুলি করে খুনের অভিযোগ।

গুলি করে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে খুনের চেষ্টা।

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: গুলি করে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে খুনের চেষ্টা। গতকাল রাতে শিবপুরের শালিমার 5 নম্বর গেটের কাছে ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেস কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে নারায়না সুপার স্পেশালিটি হাসপাতালে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বি গার্ডেন থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর গতকাল রাত এগারোটা নাগাদ স্থানীয় তৃণমূল কর্মী ভোলা রায় ( 37) রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। সেই সময় দুই থেকে তিন জন দুষ্কৃতী বাইকে চেপে আসে এবং ভোলাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। সূত্রের খবর দুষ্কৃতীরা মোট চার থেকে পাঁচ রাউন্ড গুলি চালালেও ভোলার দুটি গুলি লাগে। একটি পেটে এবং অন্যটি চোখের কাছে। ঘটনাস্থলেই সে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে। পরে ঘটনাস্থলে ছুটে যায় বি গার্ডেন থানার পুলিশ । আহতকে ভর্তি করা হয় আন্দুল রোড এর ওপর নারায়না সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। গুলিবিদ্ধের ঘটনায় চাউর হতেই ওই এলাকার তৃণমূল কর্মীরা জড়ো হয়। তারা দুটি লরি, একটি বাইক, একটি গাড়ি এবং বিজেপির পার্টি অফিসে ব্যাপক ভাঙচুর চালায়। ঘটনাস্থলে ছুটে আসে বিরাট পুলিশ বাহিনী। বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নেভায় ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান পুরনো শত্রুতার জেরে এই খুনের চেষ্টা। ভোলা রায় ওই এলাকার তৃণমূল কংগ্রেস নেতা ধর্মেন্দ্র সিং এর খুনের মামলার অন্যতম সাক্ষী ছিল। এই হত্যার চেষ্টার পেছনে পুরানো খুনের ঘটনার কোন যোগ আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। দুষ্কৃতীদের পরিচয় জানতে পুলিশ বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। ঘটনার পর এলাকার পরিস্থিতি থমথমে। পুলিশ পিকেট বসানো হয়েছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?