Tuesday, September 21, 2021
Home বিনোদন রিয়ার সঙ্গে রাজীবের ছবি, 'মাই গার্ল' ক্যাপশনে গুঞ্জন বলিউডে।

রিয়ার সঙ্গে রাজীবের ছবি, ‘মাই গার্ল’ ক্যাপশনে গুঞ্জন বলিউডে।

অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির হাত ধরে চেহরে দিয়ে বি টাউনে রিয়া ফের কামব্যাক করছেন।

সুশান্ত মৃত্যুতে বিতর্কিত বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার করলেন ‘রোডিস’খ্যাত রাজীব লক্ষ্মণ। রিয়ার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে ‘মাই গার্ল’ বলেন রাজীব।এই ছবি প্রকাশ্যে আসতেই জোর গুঞ্জন ছড়িয়েছে বলিউডে।

এদিকে রিয়া এবং রাজীবের ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের তীব্র বিদ্রুপের মুখে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবিটি ডিলিট করে দেয় রাজীব ।

তবে নেটিজেনদের কটাক্ষ থেকে রক্ষা পেতে তিনি আরো একটি পোস্ট করে তাতে লেখেন,’রিয়া তাঁর পুরনো বন্ধু। অনেকদিন পর রিয়ার সঙ্গে দেখা হওয়ায় তিনি খুশি’।বন্ধু যাতে ভাল থাকেন, সে কথা ও বলেন রাজীব।

এসেবর পাশাপাশি তিনি আরও লেখেন, অতীতে একের পর এক ভুল মন্তব্যের জন্য তিনি বিভিন্ন ধরনের বিতর্কে জড়িয়েছেন। তাই এই বার আর নতুন করে কোনো বিতর্কে জড়াতে চান না তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবার ফের বলিউডে কামব্যাক করছেন রিয়া। অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির হাত ধরে চেহরে দিয়ে বি টাউনে রিয়া ফের কামব্যাক করছেন বলে জানান পরিচালক রুমি জাফরি। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর রিয়াকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে যাঁরা অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন, তাঁকে সাহস যুগিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানান রুমি জাফরি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?