Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'রানু মন্ডলের পর রিধিমা',ফের চমক দিলো সোশ্যালিস্ট অতীন্দ্র

‘রানু মন্ডলের পর রিধিমা’,ফের চমক দিলো সোশ্যালিস্ট অতীন্দ্র

ছোট্ট রিধিমা মন্ডলের প্রতিভা নজর কাড়ছে বাঁকুড়া জেলা বাসীর ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ ছোট্ট রিধিমা মন্ডল তার অসাধারণ প্রতিভা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । অতীন্দ্র চক্রবর্তী যিনি রানাঘাটের রানু মন্ডলকে তুলে ধরেছিলেন তার ” সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র ” ফেসবুক পেজে তারপরেই রাতারাতি ভাইরাল হয়ে যায় রানু মন্ডল । এবার বাঁকুড়া জেলার সোনামুখী থানার ডিহিপাড়া পঞ্চায়েতের মদনপুর গ্রামের রিধিমা মন্ডলের গান অতীন্দ্র চক্রবর্তী তার ফেসবুক পেজে আপলোড করতেই রীতিমতো ভাইরাল ।

বাঁকুড়া জেলা বাসীর নজর কারার পাশাপাশি রাজ্যবাসীর নজর কাড়ছে ক্লাস থ্রীর ছোট্ট রিধিমা মন্ডল । বাবা দিলীপ মন্ডল একজন সরকারি কর্মচারী । ছোটবেলা থেকেই বাড়ির সদস্যদের কাছে গান শেখা আর সেখান থেকেই গানের অনুপ্রেরণা । গান করার পাশাপাশি পড়াশোনা খেলাধুলা এবং ছবি আঁকাতেও পারদর্শী রিধিমা মন্ডল । আত্মীয়-স্বজন থেকে শুরু করে গ্রামবাসী সকলেই তাকে একজন বড় শিল্পী হিসেবে দেখতে চায় । আমরাও তাকিয়ে রইলাম তার আগামী ভবিষ্যতের দিকে ।

রিধিমা মন্ডল এ প্রসঙ্গে জানিয়েছে ,’আমি বড় হয়ে শিল্পী হতে চাই এবং বাবা-মার মুখ উজ্জ্বল করতে চাই । আমার স্বপ্ন আমি একজন বড় শিল্পী হব’।

বাবা দিলীপ মন্ডলও মেয়েকে আগামী দিনে বড় শিল্পী হিসেবে দেখতে চান । তিনি বলেন , ও যে এনার্জি নিয়ে প্রতিদিন ভোর চারটা থেকে সকাল সাতটা পর্যন্ত গান করে সকলের আশীর্বাদে ও একদিন বড় হয়ে উঠুক ।

প্রতিবেশীরাও তাকিয়ে রয়েছে ছোট্ট রিধিমা মন্ডল একদিন বড় হয়ে গোটা গ্রামবাসীর মুখ উজ্জ্বল করুক । কাজল মন্ডল নামে এক গ্রাম বাসি বলেন , ও আরও বড় হোক আমাদের গ্রামের মুখ উজ্জ্বল করুক আমরা এটাই চাই ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?