Monday, March 1, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া রাতের অন্ধকারে স্কুলে চুরি ,এলাকায় চাঞ্চল্য।

রাতের অন্ধকারে স্কুলে চুরি ,এলাকায় চাঞ্চল্য।

রাতের অন্ধকারে এই দুষ্কৃতীদের তাণ্ডব এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ রাতের অন্ধকারে এক স্কুলে দুষ্কৃতীদের তান্ডবকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হল । মঙ্গলবার ঘটনাটি ঘটেছে সোনামুখী থানার পূর্ব নবাসন পঞ্চায়েতের কুরুমপুর জুনিয়ার হাই স্কুলে ।

স্থানীয় সুত্র জানা গেছে,মঙ্গলবার স্কুলের ছাত্র-ছাত্রীদের চাল বিতরণ করা হবে সে কারণে মিড ডে মিল রান্নার কর্মীরা স্কুলে আসে তখনই ঘটনাটি নজরে আসে । পাশাপাশি এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় ।

স্কুল সূত্রে জানা গেছে, স্কুলের মিড ডে মিলের ‘ন’ বস্তা চাল চুরি হয়েছে এবং স্কুলের মেন অফিস বন্ধ থাকলেও অফিসের আলমারি থেকে কিছু গুরুত্বপূর্ণ ফাইল বের করে পাশের রুমে নিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে।স্কুলের বাথরুমে ভাঙচুর করা হয়েছে।পাশাপাশি বাথরুমের টিউবলাইট ভাঙচুর করা হয়েছে।

ছায়া সরকার নামে মিড-ডে-মিল রান্নার এক কর্মী বলেন,’মঙ্গলবার আমরা চাল বিতরণ করতে স্কুলে আসি তখনই এই ঘটনা আমাদের নজরে আসে’। তবে কে বা কারা এই ঘটনা ঘটলো সে সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানান ।

অজয় হালদার নামে এক গ্রামবাসী জানিয়েছেন,’অফিসের চাবি যেভাবে লাগানো ছিল সে ভাবে লাগানো আছে এবং অফিস থেকে ফাইলপত্র বের করে পুড়িয়ে ফেলা হয়েছে’। তবে এই ঘটনার সঙ্গে কারা জড়িত রয়েছে তার তদন্তের দাবি জানান তিনি ।

এই বিষয়ে করিমপুর জুনিয়র হাইস্কুলের টিচার ইনচার্জ শ্যামলী থান্দার অবশ্য নিজেদের গাফিলতির কথা অস্বীকার করেছেন । তিনি বলেন,’আমি যখন স্কুলে আসছি সাড়ে দশটায় আমি খবর পাই । তারপর এস আই অফিসে যাই এবং থানায় যায়।অফিস বন্ধ থাকা সত্ত্বেও কিভাবে অফিসের আলমারি থেকে ফাইল পত্র বের করে দুষ্কৃতীরা পুড়িয়ে দিল সে বিষয়ে তিনিও দিশেহারা ।

খবর পেয়েই এদিন ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ।স্কুল কর্তৃপক্ষের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে এবং প্রশাসনের আশ্বাস খুব তাড়াতাড়িই অপরাধীরা ধরা পড়বে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?