Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া রাতের অন্ধকারে এক ব্যক্তির ফসল নষ্ট করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

রাতের অন্ধকারে এক ব্যক্তির ফসল নষ্ট করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

লিখিত অভিযোগ রাজিব ঘোষের।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ এবার রাতের অন্ধকারে এক ব্যক্তির ফসল নষ্ট করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পাত্রসায়র থানার নারায়নপুর পঞ্চায়েতের বারাসাত গ্রামে। ক্ষতিগ্রস্ত চাষির নাম রাজীব ঘোষ। স্থানীয় সূত্রে জানতে পারা যায়, রাজীব ঘোষ নামে ওই ব্যক্তির এক বিঘা কফি চাষের জমি ও দশ কাঠা শশা সম্পূর্ণ নষ্ট করে দেওয়া হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক কৌতূহল তৈরি হয়। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। রাজীব ঘোষ নামের ওই ব্যক্তি পাত্রসায়ের থানায় লিখিত অভিযোগ করলে ঘটনাস্থলে পুলিশ এসে সরেজমিনে খতিয়ে দেখেন সেটি। ব্যাপক ক্ষতি হওয়ার ফলে বর্তমান কঠিন পরিস্থিতিতে আগামী দিনে কিভাবে তার সংসার চলবে সেই ভেবেই রাতের ঘুম ছুটেছে তার।

জমি ভাগে নিয়ে এই সবজি চাষ করেছিলেন কিভাবে এখন সেই ঋণ শোধ করবেন তাই ভেবে পাচ্ছেন না তিনি। তবে কারা এ ঘটনা ঘটালো তদন্ত শুরু করেছে পাত্রসায়র থানার পুলিশ। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ব্যক্তিগত হিংসার কারণেই এই ঘটনা ঘটেছে।

রাজীব ঘোষ নামে ওই ক্ষতিগ্রস্ত কৃষক বলেন, “আমি ভাগে চাষ করি এবং এতে এক থেকে দেড় লক্ষ টাকা খরচ হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটালো আমি কিছুই বুঝতে পারছি না। এখন লকডাউনে আগামী দিনে কিভাবে সংসার চলবে কিছু বুঝে উঠতে পারছি না।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?