Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'রক্ত দেব, তবুও মাটি দেব না',বাঁকুড়ায় প্রচার শুরু তৃনমূল ছাত্র পরিষদের।

‘রক্ত দেব, তবুও মাটি দেব না’,বাঁকুড়ায় প্রচার শুরু তৃনমূল ছাত্র পরিষদের।

ইন্দাস ব্লক ছাত্র পরিষদের পক্ষ থেকে রক্ত দিয়ে খোলা চিঠি, রক্ত দেব, তবুও মাটি দেব না।

নরেশ ভকত, বাঁকুড়াঃ ২০২১ এর বিধানসভা নির্বাচনের প্রচারে ইন্দাস ব্লক তৃণমূল ছাত্র পরিষদ এগিয়ে এলো।আজ শনিবার বাঁকুড়ায় জেলার ইন্দাস সুপার মার্কেটে ইন্দাস ব্লক তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে মিছিল ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে শুরু করে ইন্দাস বাজার ও ইন্দাস পিরতলা হয়ে ইন্দাস সুপার মার্কেটে শেষ করে একটি পথ সভার আয়োজন করা হয়।উপস্থিত ছিলেন তন্ময় ঘোষ, প্রান্তিক চক্রবর্তী, তীর্থঙ্কর কুণ্ডু, আতাউল হক সহ অন্যান্য তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্ব।

বাঁকুড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তীর্থঙ্কর কুণ্ডু বলেন, ইন্দাস ব্লক তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে ইন্দাসের ছাত্র ছাত্রীরা নিজেদের রক্ত দিয়ে শপথ করলো ,’আমরা প্রয়োজন হলে রক্ত দিতে রাজি আছি কিন্তু বাংলার মাটিতে কোন সাম্প্রদায়িক শক্তিকে ছেড়ে দেব না। আপামর বাংলার মানুষের বার্তা আমরা নরেন্দ্র মোদীকে তথা বিজেপির মানুষের কাছে পৌঁছে দিলাম’।

‘বাংলার মানুষ প্রস্তুত আছে যে কোন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবার। এছাড়াও তিনি আরো বলেন আমাদের ছাত্ররা রক্ত দিয়ে খোলা চিঠি লিখলো নরেন্দ্র মোদী তথা বিজেপির উদ্দেশ্যে যে এই মাটি দূর্জয় ঘাঁটি। এই বাংলার মাটি দখল করা যাবে না, বিজেপির এই বঞ্চনা মানছি না। রক্ত দেব, তবুও মাটি দেব না’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?