Wednesday, February 24, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মোদির নেতাজি প্রেম,উদ্বুদ্ধ হয়ে সামাজিক সেবা বিজেপির।

মোদির নেতাজি প্রেম,উদ্বুদ্ধ হয়ে সামাজিক সেবা বিজেপির।

চুক্তি ভিত্তিতে করোনা জয়ীদের ভলেন্টিয়ার পদে নিয়োগ করা হলেও এখন তাঁদের ছাটাই করে দেওয়া হচ্ছে"।

নরেশ ভকত, বাঁকুড়াঃ স্বামী বিবেকানন্দ এবং নেতাজী সুভাসচন্দ্র বসুর জন্মদিন উপলক্ষে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘোষিত স্বচ্ছ ভারত মিশনকে সামনে রেখে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চা বিভিন্ন ব্লক স্বাস্থ্যকেন্দ্রে রোগী পরিষেবা দেওয়ার উদ্যোগ নিল।

বৃহস্পতিবার তারই অঙ্গ হিসাবে ইন্দাস হাসপাতালে রোগীদের সঙ্গে দেখা করে তাঁদের হাতে মিষ্টি ও ফল তুলে দিলেন যুব মোর্চার সভাপতি সুশান্ত দাঁ। এদিন তাঁকে কাছে পেয়ে রাজ্য সরকারের প্রতি ক্ষোভ উগড়ে দিলেন কোভিড যোদ্ধা মহিলা সেবিকারা।

তাঁদের অভিযোগ,”করোনা অতিমারিতে নিজেদের জীবন বিপন্ন করে তাঁরা রোগী পরিষেবা দয়েছেন। চুক্তি ভিত্তিতে তাঁদের ভলেন্টিয়ার পদে নিয়োগ করা হলেও এখন তাঁদের ছাটাই করে দেওয়া হচ্ছে”।

মধুমিতা বেজ নামে ইন্দাস হাসপাতালে কর্মরত এক কোভিড যোদ্ধা বলেন,”আমাদের চুক্তি ভিত্তিতে ৬০ বছর চাকরি করার দাবি জানিয়ে এসেছি। আমরা করোনা রোগীদের সরাসরি চিকিৎসা পরিষেবা দিয়েছি। ঘরে ছোট বাচ্চা থাকা সত্ত্বেও নিজেদের জীবনকে বাজি রেখে করোনা রোগীদের পাশে থেকেছি। তখন ঘৃণায় ভয়ে আমাদের কেউ ছুঁত না। এই অবস্থার মধ্যে কাজ করেছি। এখন পরিস্থিতি অনেক স্বাভাবিক হয়েছে। তাই রাজ্য সরকার আমাদের ছাটাই করে দিতে চাইছে। আমরা চাই আমাদের ৬০ বছর বয়স পর্যন্ত চাকরির সুযোগ দেওয়া হোক”।

বাঁকুড়ার বিজেপি যুব মোর্চার সভাপতি সুশান্ত দাঁ বলেন,”এই কোভিড যোদ্ধাদের অমানবিক ভাবে ছাটাই করে দেওয়ার চক্রান্ত চলছে। গোটাটাই মিথ্যার উপর দাঁড়িয়ে রজ্য সরকার চলছে। আগামী বিধানসভা নির্বাচনে মানুষ এই মিথ্যাবাদী সরকারকে ছুঁড়ে ফেলে দেবে। মানুষ এখন ফের পরিবর্তনের পরিবর্তন চাইছেন। আমরা মানুষের কাছে অঙ্গীকারবদ্ধ যে রাজ্যে বিজেপি সরকার গঠন হলে কোনো যুবক যুবতীদের চাকরি যাবে না। কেউ বেকার থাকবেন না। আমরা এইসব কোভিড যোদ্ধাদের শ্রদ্ধা এবং প্রণাম জানাই। তাঁদের পাশে আমরা সবসময় রয়েছি এবং থাকব”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?