Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মেধাতালিকা প্রকাশের দাবি,সারেঙ্গা বিডিও এর সামনে বিক্ষোভ আই.সি.ডি.এস. প্রকল্পের কর্মীদের।

মেধাতালিকা প্রকাশের দাবি,সারেঙ্গা বিডিও এর সামনে বিক্ষোভ আই.সি.ডি.এস. প্রকল্পের কর্মীদের।

দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে টালবাহানায় ঝুলছে আই.সি.ডি.এস. প্রকল্পের কর্মী ও সহায়িকা নিয়োগের বিষয়টি।

নরেশ ভকত ,বাঁকুড়াঃ অবিলম্বে মেধা তালিকা প্রকাশ এবং কর্মী ও সহায়িকা নিয়োগের দাবীতে বিক্ষোভ দেখিয়ে সারেঙ্গার বিডিও কে স্মারকলিপি দিলেন আই.সি.ডি.এস. প্রকল্পের কর্মী ও সহায়িকা পদের জন্য আবেদনকারীরা।

আজ বাঁকুড়ার সারেঙ্গা বিডিও অফিস চত্ত্বরে প্ল্যাকার্ড, ফ্যাস্টুন নিয়ে উপস্থিত হয়ে বিক্ষোভ দেখান, তারপর তারা বিডিও কে স্মারকলিপি প্রদান করেন। আবেদনকারীদের অভিযোগ, দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে টালবাহানায় ঝুলছে আই.সি.ডি.এস. প্রকল্পের কর্মী ও সহায়িকা নিয়োগের বিষয়টি।

২০০৯ সালে আবেদন করে লিখিত পরিক্ষার পর মৌখিক পরীক্ষাও অনেকে দিয়েছেন কিন্তু আজও কোন অজ্ঞাত কারনে মেধা তালিকা প্রকাশ পায়নি এবং নিয়োগ হয়নি বলে দাবী।

আবেদনকারীদের কথায়,’২০০৯ সালে আবেদন করেছিলেন এবং টালবাহানার পর ২০১২ সালের ডিসেম্বর মাসে লিখিত পরীক্ষা হয়। এর দীর্ঘদিন পর ২০১৫ সালে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা নেওয়া হয়। কিন্তু কোন মেধা তালিকা প্রকাশ হয়নি’।

আবেদনকারীদের অভিযোগ,’তারা এ বিষয়ে সংশ্লিষ্ট সমস্ত বিভাগে দীর্ঘদিন ধরে আবেদন নিবেদন চালিয়ে যাচ্ছেন, এছাড়াও বিডিও অফিস প্রাঙ্গনে তারা ২০২০সালে অনশন ও পালন করেন। তাদের অভিযোগ শুধুমাত্র প্রতিশ্রুতি ছাড়া আর কিছুই মেলেনি’।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?