Saturday, October 16, 2021
Home রাজ্য মৃতদেহ বহনের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠলো স্থানীয়দের বিরুদ্ধে, ঘটনায় নিন্দার ঝড়...

মৃতদেহ বহনের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠলো স্থানীয়দের বিরুদ্ধে, ঘটনায় নিন্দার ঝড় শিলিগুড়ি শহর জুড়ে।

ভাঙচুরের অভিযোগ উঠলো স্থানীয়দের বিরুদ্ধে।

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: খোদ শিলিগুড়ি বিনয় মোড়ে মৃতদের বহন কারা গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠলো স্থানীয়দের বিরুদ্ধে। ঘটনার সূত্র পাত গতকাল দক্ষিণ ভরত নগর এলাকার হৃদরোগে মৃত্যু এক যুবকে মৃতদের বাড়িতে নিয়ে যাওয়া হলে এলাকাবাসী করোনা আক্রান্ত হয়ে মৃত নিয়ে সন্দেহ প্রকাশ করে মৃতদেহ বহনকারী গাড়ি ভাঙচুর চালায় বললে স্থানীয়দের বিরুদ্ধে অভিযোগ তোলে গাড়ির চালক, সহচালক ও মালিক।

তাদের অভিযোগ বিনামূল্যে পরিসেবা প্রদান করার জন্য সেই গাড়ি ব্যবহার করা হচ্ছিলো। এই রুপ ঘটনার পর ফ্রী পরিসেবা প্রদান করেও স্থানীয় মানুষেরা গাড়ির উপর ঢিল ছুঁড়ে বেশ খতি করচ্ছে গাড়িটির। ফলে ফ্রি পরিষেবা দেবার করার ক্ষেত্রে বিবেচনা করার হবে বললে জানান। পরিষেবা প্রদানকারী গাড়িতে এই ধরনের ঘটনা খুবই নিন্দা জনক।

গাড়ির মালিকের দাবি, করোনা আক্রান্ত হয়ে মৃতদেহ বহনের জন্য অন্য গাড়ি ব্যবহার করা হয়ে থাকে, স্থানীয়রা সংক্রমণ হয়ে মৃত্যুর অভিযোগ তুলে গাড়ির ভাঙচুরের পাশাপাশি আহত করা হয় চালকেও। এই ধরনের মানসিকতা তীব্র ধিক্কারের জানানোর পাশাপাশি আগামীদিনে ফ্রি পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিতে হবে বললে দাবি করে। ঘটনার বিস্তারিত পুলিশ কাছে জানানে হয়েছে বললে গাড়ির মালিকের দাবি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?