Monday, May 17, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার প্রস্তুতি ইন্দাসে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার প্রস্তুতি ইন্দাসে

একের পর এক নির্বাচনী সভা হচ্ছে জেলা সদর থেকে ব্লক প্রত্যেকটি জায়গায়।

সোহিনী পোড়েল: নির্বাচন হতে আর কয়েকদিন বাকি, জোরকদমে নেমে পড়েছে সব রাজনৈতিক দলগুলো নিজেদের পায়ের তলার মাটি শক্ত করতে। একের পর এক নির্বাচনী সভা হচ্ছে জেলা সদর থেকে ব্লক প্রত্যেকটি জায়গায়।

সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা করবেন বাঁকুড়ার তিনটি বিধানসভা এলাকায়। কোতুলপুর বিধানসভার ইন্দাস বিধানসভা ও বড়জোড়া বিধানসভাতে তার প্রস্তুতি জোরকদমে শুরু করেছে প্রত্যেকটি বিধানসভার রাজনৈতিক দলগুলি।

ইন্দাস বিধানসভা মুখ্যমন্ত্রীর সভাস্থল ঠিক হয়েছে ইন্দাসের খোশবাগ বাসস্ট্যান্ডের কাছে তাই জোরকদমে চলছে প্রস্তুতি। মাঠ জুড়ে বাসের ব্যারিকেড করা হয়েছে, করা হয়েছে হেলিপ্যাডের জায়গা। তাছাড়াও মহিলা ও পুরুষ যাতে আলাদা আলাদা ভাবে বসতে পারে তার জন্য করা হয়েছে পৃথক জায়গা। মাঠে যাতে সাধারণ মানুষের বসতে অসুবিধা না হয় তার জন্য সমতল করা হচ্ছে মাঠ।

প্রশাসনের তরফ থেকেও চলছে পরীক্ষা-নিরীক্ষা যাতে কোনরকম অঘটন না ঘটে। হুইলচেয়ারে করে মূলমঞ্চে উঠতে যাতে কোনো রকম অসুবিধা না হয় তার জন্য চলছে প্রস্তুতি। সব মিলিয়ে একটা উৎসবের আমেজ তৈরি হয়েছে ইন্দাস ব্লকের খোশবাগ বাসস্ট্যান্ডে। রাজনৈতিক মহল থেকে জানা গেছে প্রায় কুড়ি থেকে ত্রিশ হাজার মানুষের বসার ব্যবস্থা করা হয়েছে এখানে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?