Sunday, April 18, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মুখ্যমন্ত্রীর সভাস্থল পরিদর্শন করলো বাঁকুড়া পৌর বোর্ডের সদস্য ও বাঁকুড়া সদর থানার...

মুখ্যমন্ত্রীর সভাস্থল পরিদর্শন করলো বাঁকুড়া পৌর বোর্ডের সদস্য ও বাঁকুড়া সদর থানার পুলিশ

আগামী ২৩ তারিখ বাঁকুড়া শহরের তামলিবাঁধ এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা অনুষ্ঠিত হবে।

সোহিনী পোড়েল: আগামী ২৩ তারিখ বাঁকুড়া শহরের তামলিবাঁধ এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা অনুষ্ঠিত হবে। তার আগে বুধবার সভাস্থল সরেজমিনে পরিদর্শন করলেন বাঁকুড়া পৌর বোর্ডের সদস্যরা সঙ্গে ছিলেন বাঁকুড়া সদর থানার পুলিশ। এদিন তারা মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বজায় রেখে কোথায় মঞ্চ হবে কিভাবে হবে তা খতিয়ে দেখলেন।

সেখানে উপস্থিত ছিলেন বাঁকুড়া পৌরসভার প্রশাসক অলকা সেন মজুমদার, পৌর বোর্ডের সদস্য দিলীপ আগারওয়াল ও গৌতম দাস, তৃণমূল নেতা সুদীপ চক্রবর্তী, তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়, প্রাক্তন পৌর প্রধান মহাপ্রসাদ সেনগুপ্ত সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

পৌর বোর্ডের সদস্য তথা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দিলীপ আগরওয়াল বলেন , মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ২৩ তারিখ রাজনৈতিক প্রচারে আসছেন। সে কারণে কোথায় হেলিপ্যাড হবে, কত মানুষের জন্য আসনের ব্যবস্থা করা হবে এবং কাজ কত দ্রুত শেষ করা যায় তাই নিয়ে তারা মাঠ পরিদর্শন করলেন। তিনি আরও বলেন নন্দীগ্রামের ঘটনার পর আরও বেশি সিকিউরিটির ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?