Thursday, June 17, 2021
Home বিনোদন মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ল ‘কনজ্যুরিং থ্রি'।

মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ল ‘কনজ্যুরিং থ্রি’।

করোনাকালে মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে এই ছবি।

নিজস্ব প্রতিনিধি, মুম্বাই: হরর সিনেমা দেখতে দেখতে শিরদাড়া বেয়ে শীতল রক্তের ধারা বয়ে যায় অনেকেরই। আর এরকমই শীতল করা সিনেমার মধ্যে অন্যতম ‘কনজ্যুরিং’। ‘কনজ্যুরিং’ প্রথম সিনেমা থেকেই হিট করে গেছে। যার ব্যতিক্রম এবারও দেখা যায় নি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির সিকুয়েল ‘কনজ্যুরিং থ্রি’। করোনাকালে মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে এই ছবি।

সম্প্রতি মুক্তি পাওয়া ভৌতিক ছবি ‘অ্যা কোয়াইট প্লেস পার্ট টু’ মুক্তির পর প্রথম দিনে ৬ মিলিয়ন ডলার আয় করে করোনাকালে মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছিল সেটি। কিন্তু বর্তমানে‘কনজ্যুরিং থ্রি’ সেই রেকর্ড ভেঙে দিয়েছে। প্রথম দিনেই এই ছবি আয় করে নিয়েছে প্রায় ১০ মিলিয়ন ডলার। ধারণা করা হচ্ছে আগামীকালে এই সংখ্যাটি দাঁড়াবে ২৪-২৬ মিলিয়ন ডলারে।

পরিচালক মাইকেল কেভস-এর দাবি, ‘কনজ্যুরিং’ সিরিজের এই ছবিটিই নাকি সবচেয়ে ভয়ের। ১৯৮১ সালে একটি হত্যা মামলায় জড়িয়ে পড়া আর্নে জনসনের জীবনের অলৌকিক ঘটনা নিয়ে তৈরি করা হয়েছে এই ছবিটি।

দ্য কনজ্যুরিং ২০১৩ সালের ১৯ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পায়। চলচ্চিত্রটি সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া লাভ করেনও তারা। এটি নির্মাণে ব্যয় হয় প্রায় ২ কোটি মার্কিন ডলার। আর এটি প্রায় ৩১ কোটি ৮০ লাখ মার্কিন ডলার আয় করে সর্বকালের সেরা আয়ের ভৌতিক চলচ্চিত্রের খেতাব অর্জন করে। চলচ্চিত্রটির পরবর্তী পার্ট “দ্য কনজ্যুরিং টু” ২০১৬ সালের ১০ জুন মুক্তি প্রায়। এবার মুক্তি পেল ছবিটির তৃতীয় অধ্যায় “দ্য কনজ্যুরিং থ্রি”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?