Friday, May 14, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'মা দূর্গাকে অপমান দিলীপ ঘোষের',অভিযোগ তুলে কুশপুত্তলিকা দাহ তৃণমূলের।

‘মা দূর্গাকে অপমান দিলীপ ঘোষের’,অভিযোগ তুলে কুশপুত্তলিকা দাহ তৃণমূলের।

দিলীপ ঘোষ মা দুর্গা কে অপমান করেছে অভিযোগ তুলে দিলীপ ঘোষের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ তৃণমূল কর্মীদের ।

নরেশ ভকত, বাঁকুড়াঃ গতকালই প্রকাশ্য জনসভায় ‘মা দূর্গার’ উদ্যেশে দিলীপ ঘোষ বলেন ‘মা দূর্গা’ আবার কে,রাম-ই আসল দেবতা’,এই মন্তব্যকে কেন্দ্র করেই ছড়িয়েছে চরম বিতর্ক।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মা দুর্গা কে অপমান করেছেন এই অভিযোগ তুলে দিলীপ ঘোষের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভে ফেটে পড়লেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

শনিবার সোনামুখী ব্লকের পূর্ব নবাসন পঞ্চায়েতের ভাগলুই বুথে একটি প্রতিবাদ সভা করেন তারা পরে সেখান থেকে একটি মিছিল করে কুরুমপুর মোড়ে জমায়েত হন এবং সেখানে দিলীপ ঘোষের কুশপুত্তলিকা দাহ করেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা।এদিনের কর্মসূচিতে প্রায় দুই হাজার তৃণমূল কর্মী সমর্থক অংশগ্রহণ করেছিলেন।

পূর্ব নবাসন পঞ্চায়েতের উদ্যোগে এবং সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের ছাত্র পরিষদের সভাপতি অতনু দুয়ারীর নেতৃত্বে এই কর্মসূচি অনুষ্ঠিত হয় । কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনামুখী ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অতনু দুয়ারী , সোনামুখী বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়িকা দীপালী সাহা , সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় , সোনামুখী ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব রায় , সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের ছাত্র পরিষদের সভাপতি অতনু দুয়ারী বলেন ,’দিলীপ ঘোষ মা দুর্গা কে অপমান করেছেন বাঙালি জাতিকে অপমান করেছেন বাঙালির আবেগ কে অপমান করেছেন’। আমাদের একটা বুথকর্মীর যা যোগ্যতা আছে দিলীপ ঘোষের তা নেই ।এই জন্যই ওমন মন্তব্য করেন উনি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?