Thursday, October 21, 2021
Home দেশ মাস্ক না পরে ঘোরাঘুরি, ১০ হাজার টাকা জরিমানা গুনলেন যোগীর রাজ্যের বাসিন্দা।

মাস্ক না পরে ঘোরাঘুরি, ১০ হাজার টাকা জরিমানা গুনলেন যোগীর রাজ্যের বাসিন্দা।

করোনাকালে দিশেহারা দেশ।

নিজস্ব প্রতিনিধি, নয়া দিল্লি: করোনাকালে দিশেহারা দেশ। এই চরম পরিস্থিতি তে কিছু মানুষ মাস্ক না ব্যাবহার করে নিজের তো ক্ষতি করছে সমান তালে আসে পাশের মানুষও ক্ষতিগ্রস্ত হছে। এরকমই উদাহরন পাওয়া গেল মাস্ক না পরায় ১০ হাজার টাকা জরিমানা দিলেন এক ব্যক্তি ঘটনাটি উত্তর প্রদেশের দেওরিয়ার। মাস্ক না পরায় এনিয়ে দ্বিতীয়বার ওই ব্যক্তি প্রশাসনের নজরদারিতে চলে এলেন। সত্যি সত্যি কিছু মানুষের শিক্ষা সহজে হয় না। নাহলে প্রথমবার মাস্ক ছাড়া রাস্তায় বেরিয়ে হাজার টাকা জরিমানা গুনতে হয়েছিল তাঁকে। তারপরেও কোভিড বিধি মানতে তাঁর বিশেষ অনীহা। এবার সেকারণেই ১০ হাজার টাকা গচ্চা দিতে হল।দেওরিয়ার বারিয়াপুর থানা এলাকায় থাকেন ওই ব্যক্তি। নাম অমরজিত্‍ যাদব।

পুলিশ সূত্রের খবর, গত ১৭ ও ১৮ এপ্রিল অমরজিত্‍ যাদবকে দেখা যায় মাস্ক ছাড়াই গোটা এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। এই প্রসঙ্গে বারিয়াপুর থানার স্টেশন অফিসার টিজে সিং বলেন, “সোমবার অমরজিত্‍কে মাস্ক ছাড়াই এলাকার প্রধান রাস্তায় ঘোরাঘুরি করতে দেখা যায়। সঙ্গে সঙ্গেই পুলিশকর্মীরা তাঁকে আটক করে ১০ হাজার টাকা জরিমানা করেন। এর আগে গত রবিবারও একইভাবে ঘোরাফেরা করছিলেন অমরজিত্‍ যাদব। মাস্ক না থাকায় তাঁকে হাজার টাকা জরিমানাও দিতে হয়। এরপরেও মাস্ক পরতে তিনি নারাজ।”

দেওরিয়াতে সোমবারেই সক্রিয় করোনা রোগীর সংখ্যা ছিল ৩৯০ জন।এই প্রসঙ্গে জেলার পুলিশ সুপার শ্রীপতি মিশ্র বলেন, রাজ্যের করোনা পরিস্থিতি ভয়াবহ। তাই পুলিশের তরফে সংক্রমণ কমানোর জন্য এই প্রক্রিয়া ছালু করা হয়েছে।প্রথমবার যদি মানুষ সেই প্রোটোকল না মানে তাহলে সতর্ক করা হচ্ছে। দ্বিতীয়বার নিয়ম ভাঙলে হাজার টাকার জরিমানা দিতেই হবে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?