Tuesday, September 21, 2021
Home রাজ্য মালদহের চাঁচলে উদ্ধোধন করোনা হাসপাতাাল।

মালদহের চাঁচলে উদ্ধোধন করোনা হাসপাতাাল।

নিজস্ব প্রতিনিধি, মালদা: ৬৩ কিমি দূরত্ব মালদা শহরে গিয়ে আর চিকিৎসা করতে হবে না। এবার এলাকাতেই মিললো করোনা হাসপাতাল। সরকারের এমন উদ‍্যোগে খুশি চাঁচল মহকুমার হরিশ্চন্দ্রপুর,চাঁচল ও রতুয়া থানা এলাকার লক্ষাধিক বাসিন্দার মধ‍্যে।

মালদহের চাঁচলের পুরোনো গ্রামীন হাসপাতালকে করোনা হাসপাতাল করা হল। হাসপাতালের উদ্বোধন করেন মালদা জেলা শাসক রাজর্ষি মিত্র।এদিন করোনা হাসপাতাল উদ্বোধনের পাশাপাশি চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের পরিকাঠামো খতিয়ে দেখেন জেলাশাসক।সঙ্গে ছিলেন মালদা জেলা সিএমওএইচ শৈবাল মিত্র,চাঁচলের মহকুমা শাসক সঞ্জয় পাল,চাঁচল-১ নং ব্লকের বিডিও সমীরণ ভট্টাচার্য্য ও চাঁচল,মালতীপুর,হরিশ্চন্দ্রপুরের তিন বিধায়ক নিহার রঞ্জন ঘোষ,তাজমুল হোসেন ও আব্দুর রহিম বক্সী সহ অন‍্যান‍্য প্রশাসনিক অধিকর্তারা।

জেলা সিএমওএইচ শৈবাল মিত্র বলেন, করোনা ওয়ার্ডে আপাতত ৬৪ টি শয‍্যা সংরক্ষিত রয়েছে।পরিস্থিতি অনুযায়ী তা আরোও বাড়ানো হবে।তবে মঙ্গলবার থেকে করোনা রোগী ভর্তি হতে পারবেন বলে জানিয়েছেন তিনি।কারোও শ্বাস কষ্ট বা করোনা সংক্রান্ত কোনো উপসর্গ ধরা দিলে বাড়িতে না থেকে চিকিৎসার জন‍্য হাসপাতালে আসে সেই বার্তা দিয়েছেন সিএমওএইচ।এদিন চাঁচলে করোনা হাসপাতালে উদ্বোধনে খুশি গোটা এলাকাবাসি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?