Wednesday, February 24, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা মানুষের পাশে 'বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশন',পথ্যের সাহায্যে 'মহাপ্রভু স্বাস্থ্য প্রকল্প।

মানুষের পাশে ‘বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশন’,পথ্যের সাহায্যে ‘মহাপ্রভু স্বাস্থ্য প্রকল্প।

'মহাপ্রভু স্বাস্থ্যপ্রকল্প' নামে বিনামূল্যে চিকিৎসকের পরামর্শের সঙ্গে প্রয়োজনীয় পথ্যের জোগান দেবে এই সংস্থা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় রাজ্যবাসীদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা দিতে চালু করা হয়েছে স্বাস্থ্যসাথী কার্ড। যার সুবাধে রাজ্যের যে কোনো প্রান্ত থেকে সাধারণ মানুষ সরকারি থেকে বেসরকারি হাসপাতালে এই কার্ড মারফত বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পান।কিন্তু প্রয়োজনীয় ওষুধপত্র তাদের বাইরে থেকেই জোগাড় করতে হবে,হয়তো সেই ক্ষমতাটুকুও অনেকের নেই।তাই বলে কি তারা চিকিৎসা পাবে না!কখনোই না।তাদের জন্যই
প্রতিষ্ঠিত’বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশন’

বরাহনগরের সরকারি স্বীকৃত সংগঠন।’বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশন’।সারা সর্বদা আর্থিক ভাবে পিছিয়ে পড়া ও সমাজের দুঃস্থ মানুষের পাশে থাকে।

সোমবার গরিব পরিবারের স্বাস্থ্য সহায়তার জন্যে মাসিক প্রয়োজনীয় পথ্যের ব্যবস্থাপনা চালু করল বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশন।এদিন প্রায় ২০হাজার মানুষকে বিনামূল্যে চিকিৎসা পরিষেবার সাথে তাদের প্রয়োজনীয় ওষুধেরও ব্যবস্থা করে দেওয়া হলো সংস্থার পক্ষ থেকে।

বরাহনগর আর আই সি বাজার এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে ‘মহাপ্রভু স্বাস্থ্যপ্রকল্প’ নামে বিনামূল্যে চিকিৎসকের পরামর্শের সঙ্গে প্রয়োজনীয় পথ্যের জোগান দেবে এই সংস্থা।

প্রদ্বীপ প্রজ্জ্বলনের মাধ্যমে এইদিনের এই অনুষ্ঠানের শুভ সূচনা করেন তৃণমূল বিধায়ক তাপস রায়, সাংসদ সৌগত রায়, সংগীত শিল্পী কুনাল ঘোষ এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্বরা। এইদিনের এই অনুষ্ঠানের মঞ্চ থেকে বরাহনগর অঞ্চলের মানুষদের স্বাস্থ্যসাথী কার্ডের পরিষেবাও তুলে দেন বিধায়ক তাপস রায়।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?