Thursday, October 21, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মানুষদের সচেতন করতে অভিনব পন্থা গ্রহণ সোনামুখী থানা পুলিশের ।

মানুষদের সচেতন করতে অভিনব পন্থা গ্রহণ সোনামুখী থানা পুলিশের ।

বাঁকুড়া জেলাতেও হু হু করে বাড়ছে করোণা আক্রান্তের সংখ্যা।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ গোটা দেশের পাশাপাশি এ রাজ্যের বাঁকুড়া জেলাতেও হু হু করে বাড়ছে করোণা আক্রান্তের সংখ্যা। প্রতিদিন বহু সহ নাগরিককে হারাচ্ছি আমরা । এরকম কঠিন পরিস্থিতিতে সাধারণ মানুষদের আরো বেশি করে করোনা সম্পর্কে সচেতন করতে অভিনব পন্থা গ্রহণ করল সোনামুখী থানার পুলিশ প্রশাসন ।

শুক্রবার বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে এবং সোনামুখী থানার সহযোগিতায় সাধারন মানুষদের করোনা সম্পর্কে সচেতন করতে সোনামুখী পৌরশহরের পথে নামল করোনা ও যমরাজ। রাজ্য সরকার সাধারণ মানুষদের করোনা সম্পর্কে সচেতন করতে বিভিন্ন ধরনের সচেতনতা মূলক প্রচার চালিয়ে যাচ্ছেন কিন্তু তার পরেও একশ্রেণীর সবজান্তা সাধারণ মানুষের মধ্যে হুঁশ ফিরছে না। সে কারণেই এই অভিনব পন্থা গ্রহণ করল সোনামুখী থানার প্রশাসন।

এদিন অ্যাডিশনাল এসপি গনেশ বিশ্বাস ও সোনামুখী থানার আইসি সৈকত ব্যানার্জি পথে নামেন ও সাধারণ মানুষদের সচেতন করেন। পাশাপাশি যারা মাক্স পড়েননি তাদের হাতে মাক্স তুলে দেন। এই উদ্যোগের ফলে এলাকার সাধারণ মানুষ আরো বেশি সচেতন হবে এমনটাই মনে করছেন সকল শুভবুদ্ধি সম্পন্ন সাধারন মানুষ।

অ্যাডিশনাল এসপি গনেশ বিশ্বাস বলেন , জনসচেতনতা আমাদের প্রধান লক্ষ্য, সাধারণ মানুষের কাছ থেকে আমরা ভাল রেসপন্স পেয়েছি। বেশিরভাগ মানুষের মুখে মাক্স ছিল যেটা আমাদেরকে আরো বেশি করে অনুপ্রাণিত করেছে।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?