Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মাদক খাইয়ে অপহরণের চেষ্টা,পুলিশের তৎপরতায় উদ্ধার নাবালিকা।

মাদক খাইয়ে অপহরণের চেষ্টা,পুলিশের তৎপরতায় উদ্ধার নাবালিকা।

নাবালিকার দাবি কিছু খাইয়ে অচেতন করে তাকে অপহরণ করা হয়েছিল। স্থানীয় তৃণমূল নেতৃত্ব ও পুলিশের সহায়তায় পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

কৌশিক সালুই ,বীরভূম:এক অচৈতন্য নাবালিকা উদ্ধারের ঘটনায় উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটেছে সোমবার রাত্রে বীরভূমের সিউড়ি শহরে। নাবালিকার দাবি কিছু খাইয়ে অচেতন করে তাকে অপহরণ করা হয়েছিল। স্থানীয় তৃণমূল নেতৃত্ব ও পুলিশের সহায়তায় পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে,সিউড়ি শহরে প্রশাসন ভবন সংলগ্ন এলাকা থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে এক টোটো চালক। তারপর তিনি শহরের জেলা তৃনমূল কার্যালয়ের সামনে নামিয়ে দিয়ে চলে যান। এরপর তৃণমূল কর্মীরা নাবালিকার কাছ থেকে পুরো বিষয়টি জানার পর সিউড়ি থানা ও মহম্মদ বাজারের গনেশপুরে নাবালিকার পরিবারকে জানান তারা।

পুলিশ পরিবারের সঙ্গে যোগাযোগ করলে সিউড়ি থানায় এসে তারা মেয়েকে বাড়ি নিয়ে যান। নাবালিকার দাবি এদিন দুপুরে বাড়ির কাছে কোন এক দোকানে সে বিস্কুট কিনতে গিয়েছিল। মুখ ঢাকা অপরিচিত ব্যক্তি তাকে লাল ও হলুদ রঙের দুটি চকলেট জোর করে খাইয়ে দেয় এবং অচেতন হয়ে যায়। তারপর কিছুটা সম্বিত ফিরলে নাবালিকা দেখে সে একটি গাড়ির মধ্যে আছে। কান্নাকাটি করলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় দুষ্কৃতীরা। তারপর তাকে সিউড়ি শহরে নামিয়ে দেয়।

এপ্রসঙ্গে তৃণমূল নেতা কাজী ফোরোজ উদ্দিন বলেন,” টোটো চালক আমাদের দলীয় কার্যালয়ের সামনে নামিয়ে চলে যায়। আমাদের কর্মীরা পুলিশকে ও তার পরিবারকে খবর দেয় মেয়েটিকে বাড়ি ফিরিয়ে দেওয়া হয়। না বলে কার কথায় তাকে অপরিচিত লোকজনে অপহরণ করেছিল”।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?