Wednesday, September 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মাত্র ৪ মাসের অপেক্ষা, তারপর অনুব্রত থাকবে জেলে।

মাত্র ৪ মাসের অপেক্ষা, তারপর অনুব্রত থাকবে জেলে।

৪মাস পর অনুব্রতর জায়গা হবে শ্রীঘরে:রাজু ব্যানার্জী

তারাপীঠ:একুশে নির্বাচনে কে সামনে রেখে কটাক্ষ আর সমালোচনার ঝড়ে মেতেছে প্রতিটি রাজনৈতিক দলই।বর্তমানে বাম-কংগ্রেস প্রাসঙ্গিকতা হারিয়ে তৃতীয় পক্ষে।ধারে আর ভারে এখন টক্কর বিজেপি ভার্সেস তৃণমুল।কেউ কাউকে জমি ছাড়তে নারাজ। মাত্র 2 দিন আগেই বীরভূমের তৃণমুল সভাপতি অনুব্রত মন্ডল বিজেপি কে খাদানোর নির্দেশ দিয়েছিল।আর মঙ্গলবার বীরভূমে গিয়ে বিজেপি নেতা রাজু ব্যানার্জী বলেন “মাত্র চার মাসের অপেক্ষা, তারপর অনুব্রত জেলে”।

মঙ্গোলবার বীরভূমের পবিত্র ভূমি সিদ্ধপীঠ তারাপীঠে পূজা দিলেন বিজেপি রাজ্য সহসভাপতি রাজু ব্যানার্জী,সাথে ছিলেন বিজেপি বীরভূম জেলা সভাপতি ধ্রুবসাহা,রাজ্য সম্পাদক তথা বীরভূম জেলার অবজারভার বিবেক সোনকর সহ বিজেপি বীরভূম পরিবার।পবিত্র জেলাতে শান্তি ফেরাতে জয়ের কর্মসূচী তৈরী করতে মায়ের নিকট প্রার্থনা এই শুভ দিনে বলে জানান রাজু ব্যানার্জী।অনুব্রত মন্ডলের “ঠেঙিয়ে পার করবো” র প্রসঙ্গে তিনি বলেন,”কে কাকে পার করে ৪মাস পরই দেখা যাবে।ভোটের পর অনুব্রতর জায়গা হবে শ্রীঘরে”।

তিনি আরো বলেন,”কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হবে দিদির বদলে দাদার পুলিশে ভোট হবে,আর তাতেও বেশি দাদাগিরি করতে এসে আসবে হেঁটে ভোট দিতে যাবে খাটে চেপে”। এর পরই সাংগঠনিক বৈঠকে যোগ দেন তিনি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?