Tuesday, September 21, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া মাক্স, স্যানিটাইজার ও সাবান বিতরণে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সোনামুখী উত্তর...

মাক্স, স্যানিটাইজার ও সাবান বিতরণে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সোনামুখী উত্তর চক্র।

পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সোনামুখী উত্তর চক্রের উদ্যোগে রাধামোহনপুরে সাধারণ মানুষদের মাক্স স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হলো।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ করোণা সংক্রমণ প্রতিরোধ করতে এবার মানবিক মুখের পরিচয় দিল পশ্চিমবঙ্গ তৃণমূল শিক্ষক সংগঠনের সদস্যরা। সোমবার পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি সোনামুখী উত্তর চক্রের উদ্যোগে রাধামোহন পুরে সাধারণ মানুষদের মাক্স, স্যানিটাইজার ও শাবান বিতরণ করা হলো।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা সংক্রমণ প্রতিরোধে নিয়মিত মাক্স ব্যবহার করা এবং স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেন এবং মুখ্যমন্ত্রীর সেই কথাকে পাথেয় করেই শিক্ষক সংগঠনের পক্ষ থেকে এ কর্মসূচি পালন করা হলো। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সকল শুভবুদ্ধি সম্পন্ন সাধারণমানুষ।

এদিন প্রায় ৩৫০ জন সাধারণ মানুষের হাতে মাক্স, স্যানিটাইজার ও সাবান প্রদান করা হয়। সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় ও রাধামোহন পুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবাশিস ঘোষরা নিজে সাধারণ মানুষদের মুখে মাক্স পড়িয়ে দেন।

এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিল সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায়, পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি সোনামুখী উত্তর চক্রের সভাপতি সূর্য চট্টোপাধ্যায়, রাধামোহন পুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবাশীষ ঘোষ সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সূর্য চট্টোপাধ্যায় আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে বলেন, “প্রতিটি সাধারণ মানুষ মাক্স ব্যবহার করুন স্যানিটাইজার ব্যবহার করুন। আমরা আমাদের সাধ্যমত সাধারণ মানুষদের এই পরিষেবা প্রদান করলাম।”

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?