Wednesday, February 24, 2021
Home খেলা মনবীর ও কৃষ্ণের জোড়া গোলে জয় হাবাসের দলের

মনবীর ও কৃষ্ণের জোড়া গোলে জয় হাবাসের দলের

সোহিনী পোড়েল, ৭, ফেব্রুয়ারি: শনিবার ছিল এটিকে মোহনবাগান ও ওড়িশা এফসির ফিরতি লীগের ম্যাচ। ৩ ডিসেম্বর কার্যত ওড়িশা এফসিকে হারাতে কালঘাম ছুটে গিয়েছিল বাগান বাহিনীর। যদিও রয় কৃষ্ণর গোলে জয় আসে সবুজ মেরুন শিবিরে। তবে শনিবারের ম্যাচটা দেখে মনে হচ্ছিল চাপমুক্ত ওড়িশা এফসিকে হালকাভাবে নিতে চাইনি আন্তোনিয় লোপেজ হাবাসের দল।
দুর্বল প্রতিপক্ষ হলেও ম্যাচের পূর্বে সতর্ক করে দিয়েছিলেন হাবাস। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত আক্রমণ করে গেছে এটিকে মোহনবাগান। বলাইবাহুল্য ওড়িশা এফসিকে আক্রমণে ওঠার সুযোগই দেয়নি।
প্রথমার্ধে ১১ মিনিটে মনবীরের গোলে এগিয়ে যায় এটিকে মোহনবাগান। যদিও এত সহজে ছেড়ে দেয়নি ওড়িশা এফসিও। প্রথমার্ধের একে বারে শেষে এসে সেই গোল পরিশোধ করে দেয় কোল আলেকজাণ্ডার।
তবে দ্বিতীয়ার্ধে আবারও ছন্দে ফেরে এটিকে মোহনবাগান। তার ফলস্বরূপ ৫৪ মিনিটে মনবীর দ্বিতীয় গোল করে ২-১ এগিয়ে দেয় বাগান বাহিনীকে। দ্বিতীয়ার্ধের প্রায় শেষের দিকে অর্থাৎ ৮৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে রয় কৃষ্ণ। আবার সেই কৃষ্ণই ৮৬ মিনিটেও এক বিশ্বমানের গোল করে এবং ৪-১ এগিয়ে যায় এটিকে মোহনবাগান।
রয় কৃষ্ণ তাঁর ম্যাজিক দেখিয়ে দিল সবাইকে। এই ম্যাচে জোড়া গোল করে (মোট ১১ টি) আইএসএলে গোলদাতা হিসাবে শীর্ষে পৌঁছে গেলেন রয় কৃষ্ণ। ম্যাচের নায়ক মনবীর সিং।
ম্যাচে জয় এলেও ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রইল এটিকে মোহনবাগান। কারণ ১৫ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলে শীর্ষে আছে মুম্বই সিটিএফসি। ৯ ফেব্রুয়ারি ব্যাঙ্গালুরু এফসির হয়ে মাঠে নামবে হাবাসের দল। এখন অপেক্ষা সেই ম্যাচে কেমন খেলে এটিকে মোহনবাগান।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?