Monday, March 1, 2021
Home রাজ্য উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা মধ্যরাতে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই কাঠের গোলা।

মধ্যরাতে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই কাঠের গোলা।

গোটা ঘটনার তদন্ত করছে দমকল বিভাগ।এদিকে ওই কাঠগোলায় অগ্নিসুরক্ষার কোনো ব্যবস্থা ছিল না বলে জানা গেছে।

নিজস্ব প্রতিনিধি,গোবরডাঙ্গা:রবিবার মধ্যরাতে আগুনের গ্রাসে কাঠের গোলা।শীতকালের গভীর রাত হওয়ায় আগুন লাগার বেশ কিচ্ছুক্ষণ পর তা নজরে আসে স্থানীয় মানুষদের।ঘটনাটি ঘটেছে গোবরডাঙ্গা গড়পাড়া মোড়ের কাছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গড়পাড়া মোড়ে সমীর দাস নাম এক ব্যক্তির বেশ কয়েকবছর ধরে একটি কাঠের গোলা চালাচ্ছেন।রবিবার গভীর রাতে প্রায় ৩টে নাগাদ এলাকার মানুষ সমীর বাবুর কাঠ গোলা থেকে আগুনের সঙ্গে গলগল করে ধোঁয়া বের হচ্ছে।এলাকার মানুষ বালতি করে জল দিয়ে তা নেভানোর চেষ্টা করলেও তা ব্যার্থ হয়।এরপর তড়িঘড়ি খবর দেওয়া হয় গোবরডাঙ্গা দমকল বিভাগে।

খবর পেয়ে কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে যায় তারা।কিন্তু যতক্ষণে দমকল কর্মীরা ঘটনাস্থলে আসেন ততক্ষনে আগুন ভয়ঙ্কর রূপ ধারণ করেছে।অবস্থা নাগালের বাইরে চলেও যাওয়ায় তড়িঘড়ি সাহায্যের জন্য খবর পাঠানো হয় হাবড়া দমকল বিভাগে।
খবর পেয়ে কিছুক্ষনের মধ্যে ঘটনাস্থলে আসে দমকলের বড়ো ইঞ্জিন।

এরপর হাবড়া ও গোবরডাঙ্গা দুই দমকল বিভাগের তৎপরতায় সকাল আটটা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে।তবে দমকল কর্মীদের প্রচেষ্টায় স্থানীয় কিছু বাড়ি ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।

তবে কি ভাবে এই অগ্নিকাণ্ড, তা এখনো জানা যায়নি।দমকল কর্মীদের আশঙ্কা পথচলতি কোনো মানুষের ‘ধূমপানের’ কারণ হতে পারে।গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের পর কারণ জানানো হবে বলে জানিয়েছে দমকল বিভাগ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?