Wednesday, February 24, 2021
Home কলকাতা মধ্যরাতে বাইক দুর্ঘটনায় নিহত সাংবাদিক, আশঙ্কাজনক ময়ূখ রঞ্জন

মধ্যরাতে বাইক দুর্ঘটনায় নিহত সাংবাদিক, আশঙ্কাজনক ময়ূখ রঞ্জন

প্রিন্স আনোয়ার শাহ রোডে লর্ডসের মোড়ের কাছে একটি বাম্পার টপকানোর সময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সোহম। সামনের একটি গাছে ধাক্কা মেরে রাস্তায় দুজনেই পড়ে যান।

স্বাগতা পতি, ২২ শে জানুয়ারি: রাতে কলকাতার বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক সাংবাদিকের, নাম সোহম মল্লিক। আশঙ্কাজনকভাবে এসএসকেএম হাসপাতালে ভর্তি আছে সাংবাদিক ময়ূখ রঞ্জন ঘোষ। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে।

গতরাতে ময়ূখ রঞ্জন ও সোহম মল্লিকের এক সাথেই থাকার কথা ছিল। সেইমত ময়ুখের বাড়িতে গিয়েছিল সোহম। পরে ১১ টা ৩০ মিনিট নাগাদ আর এক বন্ধুর বাড়িতে যান তাঁরা। সোশাল নেটওয়ার্কিং সাইটে তিনজনের একসাথে ছবিও পোস্ট করেন ওই বন্ধু। সেইখান থেকেই রাত ৩ টে নাগাদ সোহম ও ময়ূখ ফিরছিলেন। পুলিশ সূত্রের খবর, প্রিন্স আনোয়ার শাহ রোডে লর্ডসের মোড়ের কাছে একটি বাম্পার টপকানোর সময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সোহম। সামনের একটি গাছে ধাক্কা মেরে রাস্তায় দুজনেই পড়ে যান।

বিষয়টি নজরে আসতেই তাঁদের হাসপাতালে নিয়ে গেলে সোহমকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় এসএসকেএমের সিসিইউ তে ভর্তি আছেন ময়ূখ রঞ্জন। তাঁর মাথায় চোট লেগেছে। চিকিৎসকদের আশঙ্কা তাঁর একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে।

সোহম ও ময়ূখ দুজনেই সাংবাদিক মহলে অত্যন্ত পরিচিত মুখ। বুধবার রাতেও সুশান্ত সিং রজপুত- কে নিয়ে ময়ূখের লেখা নেট দুনিয়ায় ভাইরাল হয়। জ্ঞান ফেরার পর ময়ূখ জানিয়েছেন, বাইকের চাকা পিছলে গিয়ে একটি গাছে ধাক্কা মারে। তারপর তাঁর আর কিছু মনে নেই।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?