Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ভ্যক্সিন না মেলায় রাজনৈতিক দড়ি টানাটানি তৃণমূল বিজেপির।

ভ্যক্সিন না মেলায় রাজনৈতিক দড়ি টানাটানি তৃণমূল বিজেপির।

রাজনৈতিক দড়ি টানাটানি তৃণমূল বিজেপির|

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ বাঁকুড়া পৌরসভায় আরবান হেলথ সেন্টারে নোটিশ দিয়ে করোণা ভ্যাকসিন প্রথম ডোজ ভ্যাক্সিন প্রদানের কাজ বন্ধ করলো পৌরসভা কর্তৃপক্ষ, ভ্যক্সিন না মেলায় রাজনৈতিক দড়ি টানাটানি তৃণমূল বিজেপির।

গোটা দেশের পাশাপাশি এ রাজ্যের বাঁকুড়া জেলাতেও করোণা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। বাঁকুড়া পৌরসভার আরবান হেলথ সেন্টারে করোণা ভ্যাকসিন নিতে লম্বা লাইনের দেখা মিলেছিল সাধারণ মানুষের। কিন্তু এমতাবস্থায় নোটিশ দিয়ে বাঁকুড়া পৌরসভা কর্তৃপক্ষ প্রথম ডোজের করোণা ভ্যাকসিন প্রদানের কাজ সম্পূর্ণ বন্ধ করলো অনির্দিষ্টকালের জন্য। নোটিশে স্পষ্টভাবে উল্লেখ রয়েছে গত 22 তারিখ থেকে ভ্যাকসিন প্রদানের কাজ বন্ধ রয়েছে। সাধারণ মানুষ ভ্যাকসিন নিতে এসে ঘুরে যাচ্ছেন ফলে তীব্র সমস্যায় পড়তে হচ্ছে আমজনতাকে।

শুভেন্দু দে নামে ভ্যাকসিন নিতে আসা এক ব্যক্তি বলেন , সরকার তার দায়িত্ব পালন করছেন না ভ্যাকসিন নিতে এসে আমাদের ঘুরে যেতে হচ্ছে। মনোজ রজক নামে অপর এক যুবক বলেন , অত্যন্ত ভয়-ভীতি নিয়ে বাড়ির বাইরে বের হতে হচ্ছে প্রথম ডোজএ নাম নথিভুক্ত করাতে এসে দেখছি সেন্টার বন্ধ রয়েছে। তবে ভ্যাক্সিন না মেলার জন্য রাজ্য সরকারকেই দায়ী করেন বাঁকুড়া বিধানসভার বিজেপি প্রার্থী নীলাদ্রি শেখর দানা। তিনি বলেন , কেন্দ্র সরকার পর্যাপ্ত পরিমাণে ভ্যাকসিন দিলেও রাজ্য সরকার রাজনীতি করে সাধারন মানুষকে সেই ভ্যাকসিন দিচ্ছেন না। এখানে নৈরাজ্যের সরকার চলছে বলে তিনি রাজ্য সরকার কে তীব্র আক্রমণ করেন।

অপরদিকে এই ঘটনার জন্য কেন্দ্র সরকারের দিকে আঙুল তুলেছেন বাঁকুড়া পৌরসভার পৌর প্রশাসক অলকা সেন মজুমদার। তিনি বলেন , কেন্দ্রীয় সরকারের কাছে আমরা যে পরিমাণ ভ্যাকসিন আশা করেছিলাম তারা তা দিচ্ছেন না। আমরা সাধারন মানুষকে ভ্যাকসিন দিতে পারছিনা তার একটাই কারণ কেন্দ্রীয় সরকারের উদাসীনতা।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?