Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ভোট-পরবর্তী হিংসায় হামলা চালাচ্ছে তৃণমূল, অভিযোগ গ্রামবাসীদের।

ভোট-পরবর্তী হিংসায় হামলা চালাচ্ছে তৃণমূল, অভিযোগ গ্রামবাসীদের।

ভোটগণনা পরবর্তী হিংসার জের কোতুলপুরে, ভেঙে দেওয়া হলো সজলধারা প্রকল্পের পানীয় জলের পাইপ।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ রাজ্যের বিধানসভা ভোট গণনা হয়েছে গত ২রা মে। চারিদিকেই ভোট গণনা পরবর্তী হিংসার সাক্ষী থাকছে রাজ্যবাসী। তেমনই এক ভোট গণনা পরবর্তী হিংসার দৃশ্য দেখা গেল কোতুলপুর ব্লকের দেশরা কোয়ালপাড়া গ্রামপাঞ্চয়েত এলাকার চকদেলোয়ারে।

কোতুলপুর বিধানসভাতে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী হরকালী প্রতিহার কিন্তু রাজ্যে সরকার গঠন করেছে তৃণমূল কংগ্রেস। তাই ভোট গণনার পরদিন থেকেই এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে একদল দুষ্কৃতীরা। গ্রামবাসী দের অভিযোগ যে দুষ্কৃতীরা এলাকায় ঘুরে বেড়াচ্ছে তারা হল তৃণমূল এর গুন্ডাবাহিনী। তারা এই এলাকায় এসে এলোপাথাড়ি মারধোর করে কিছু মানুষ কে, মেয়েদের কেউ রেহাই দেয়নি তারা।

বেধড়ক কিলঘুসি চালিয়েছে তারা এমনটাই অভিযোগ। অসুস্থ এক মহিলা সহ একাধিক ব্যাক্তি। এক ছোট্ট শিশুকেও তুলে আছার দেয় বলে এমন ও অভিযোগ করা হয়েছে। ভাঙা হয়েছে সাবমার্সিবল এর ইলেক্ট্রিক এর বোর্ড। কেটে দেয় সজলধারা প্রকল্পের জলের পাইপের লাইন। এমনকি একটি টিউবোয়েল ছিলো সেটিকে ও ভেঙ্গে দেয়া হয়েছে।

কল ভেঙে দেয়ার কারণে ওই এলাকার ৭০-৮০টি পরিবার সকাল থেকেই পানিও জল পাচ্ছেনা। পুকুরের জলদিয়ে রান্না করতে হচ্ছে গ্রাম বাসীদের। এছাড়াও তারা দাবি করেন পুকুরের পারে থাকা এক ক্লাব ঘরও ভাঙচুর করে তৃণমূলের গুন্ডাবাহিনী। চরম আতঙ্কে রয়েছে এলাকার ওই পরিবারগুলি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?