Friday, October 22, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া ভোট-পরবর্তী হিংসায় উত্তপ্ত বাঁকুড়ার মেজিয়া,তৃণমূল কর্মীর পেটে ঢুকল রড, ঘটনায় অভিযুক্ত বিজেপি।...

ভোট-পরবর্তী হিংসায় উত্তপ্ত বাঁকুড়ার মেজিয়া,তৃণমূল কর্মীর পেটে ঢুকল রড, ঘটনায় অভিযুক্ত বিজেপি। গোটা এলাকায় চলছে পুলিশি টহল।

উত্তপ্ত বাঁকুড়ার মেজিয়া, তৃণমূল কর্মীর পেটে ঢুকল রড|

সুইটি মন্ডল: ঘটনার সূত্রপাত মেজিয়ার তারাপুর গ্রাম।আজ দুপুরে এই গ্রামে বিজেপি সমর্থিত দুই জনের সাথে স্থানীয় তৃণমূল নেতা রবি লোচন গোপের বচসা বাধে। সেই বচসা থেকে শুরু হয় হাতাহাতি। অভিযোগ বিজেপির ওই দুই কর্মীকে বেধড়ক মারধর করে তৃণমূল কর্মীরা। তারপর এই তৃণমূল কর্মীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

বিজেপি কর্মীদের অভিযোগ পুলিশ অভিযোগ নিলেও এই ঘটনায় অভিযুক্ত কোন তৃণমূল নেতৃত্ব কে গ্রেপ্তার করেনি। এর পরিপ্রেক্ষিতে মেজিয়া থানার গেটের সামনে বিক্ষোভ দেখায় বিজেপির অগণিত কর্মী ও সমর্থকরা। সেই সময় হঠাৎই তৃণমূলের শতাধিক কর্মী থানার গেটের সামনে আসতেই দুই পক্ষের মধ্যে শুরু হয় ইট বৃষ্টি। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর পরপরই এক তৃণমূল কর্মীর পেটে লোহার রড ঢুকিয়ে চড়াও হওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। সেই লোহার রডে তৃণমূল কর্মী বনমালী গোপ গুরুতরভাবে আহত হন। তাকে মিজিয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। যদিও দু’পক্ষই নিজেদের বিরুদ্ধে সমস্ত ওঠা অভিযোগ অস্বীকার করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গোটা মেজিয়া বাজার এলাকায় চলছে পুলিশের টহলদারি।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?