Saturday, October 16, 2021
Home রাজ্য পুরুলিয়া-বীরভূম-বাঁকুড়া 'ভোটে জিতে সায়ান্তিকার হাত থেকে বিজয় ফোঁটা নেব',প্রচারে বেড়িয়ে মন্তব্য বিজেপি প্রার্থীর।

‘ভোটে জিতে সায়ান্তিকার হাত থেকে বিজয় ফোঁটা নেব’,প্রচারে বেড়িয়ে মন্তব্য বিজেপি প্রার্থীর।

বাঁকুড়া থেকে বিজেপির প্রার্থী নীলাদ্রি শেখর দানার নাম ঘোষণা হওয়ার সাথে সাথেই তিনি এই অঞ্চলে প্রচারে নেমে পড়েন ।

নরেশ ভকত, বাঁকুড়াঃরবিবার বাঁকুড়ার ভৈরবস্থান মন্দিরে তিনি পূজো দিয়ে তাঁর প্রচার পর্ব শুরু করেন। এরপর তিনি তার সমর্থকদের সাথে নিয়ে এই অঞ্চলের মানুষকে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপিকে জয়যুক্ত করার আহ্বান জানান । এর পর তিনি বাঁকুড়ার চাঁদমারি ডাঙ্গা মন্দিরে পূজো দেন ।

রবিবার সকালে বাঁকুড়ার দুই মন্দিরে পৃজো দিয়ে বাঁকুড়া বিধানসভার বিজেপি প্রার্থী নীলাদ্রিশেখর দানা বাঁকুড়ার কলেজ মোড় এলাকায় প্রচার করলেন। এখানে তিনি স্থানীয় বিজেপি সমর্থকদের সাথে স্থানীয় মানুষকে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করেন। এই কর্মসূচিতে স্থানীয় বিজেপি নেতা ও কর্মী উপস্থিত ছিলেন। এই বিষয়ে নীলাদ্রিশেখর দানা বলেন যে এই অঞ্চলে বিজেপি কর্মীরা রাজনৈতিক লড়াই করার জন্য প্রস্তুত আছেন।

তিনি জানান যে তার সমর্থকরা এতটাই উজ্জীবিত যে তারাই বিজেপিকে জয়ী করে দেবেন। টি এম সি প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জিকে নিয়ে বলেন যে তিনি তার ছোট বোনের মতো। এই নির্বাচনে জিতে তিনি সায়ন্তিকার হাত থেকেই বিজয় ফোঁটা নেবেন ।

- Advertisment -

Most Popular

Recent Comments

× How can I help you?